শিরোনাম :
দ্রুত আন্দোলন গড়ে তোলার ব্যাপারে আশাবাদী ফখরুল সার্বজনীন পদ্মাসেতুতে ওঠার আগে অপপ্রচারকারীদের ক্ষমা চাওয়া উচিত : তথ্যমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে সম্মত মিয়ানমার: ইউএনএইচসিআর বাংলাদেশের স্টার্টআপ ইকোসিস্টেম অ্যাসেসমেন্ট রিপোর্ট প্রকাশ করেছে জাতিসংঘ ঢাবিতে সংঘর্ষে ছাত্রদলের দুজনসহ আটক ৩ আমদানির লাগাম টানতে ১৩৫ পণ্যে শুল্ক হাতিরঝিলকে ‘জনগণের সম্পত্তি’ ঘোষণা ভোট দিনেই হবে: সিইসি এবার পেট্রোল-ডিজেলের দাম বাড়ল শ্রীলঙ্কায় সূচকের পতনে লেনদেন শেষ মেট্রোরেল লাইন-৪ এর নতুন রুট: ঢাকা-চট্টগ্রাম রোড হয়ে নারায়ণগঞ্জ মিয়ানমার উপকূলে নৌকাডুবে ১৭ রোহিঙ্গা নিহত সম্রাটকে কারাগারে পাঠানোর নির্দেশ ফেনসিডিল মাদক, ওষুধ নয়: আপিল বিভাগের পূর্ণাঙ্গ রায় নাশকতা মামলায় হাইকোর্টে খালেদা জিয়ার স্থায়ী জামিন

একদিনেই এক কোটিতে নুসরাত!

  • মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : বলিউডের মিউজিক ভিডিও এখন জনপ্রিয়তার তুঙ্গে। সিনেমা থেকে শুরু করে পপ গানেও মেতেছে বলিউড। আর সেই মিউজিক ভিডিওগুলোতে ঝড় তুলছেন নোরা ফাতেহি, নিয়া শর্মা, সানি লিওনির মতো প্রথমসারির আইটেম গার্লরা। সেদিক থেকে পিছিয়ে নেই টলিউড। সম্প্রতি বাংলাদেশের একটি মিউজিক ভিডিওতে চমক দিয়েছেন ওপার বাংলার সুপার স্টার নুসরাত জাহান।

মা হওয়ার কিছুদিনের মধ্যেই শুটিং সেটে ফিরেছেন নুসরত। অনেকগুলো ছবির কাজও নাকি এখন তার হাতে। এদিকে সিনেমার পাশাপাশি মিউজিক ভিডিও শুট করছেন নুসরত। সম্প্রতি অনলাইনে মুক্তি পেয়েছে নুসরতের একটি মিউজিক ভিডিও ‘নাচ ময়ূরী নাচ’। গানটি লেখা, সুর করেছেন বাংলাদেশের সংগীত পরিচালক তাপস ও গানটি গেয়েছেন সংগীতশিল্পী লুইপা। গানটি কোরিওগ্রাফি করেছেন ভারতের জনপ্রিয় পরিচালক ও কোরিওগ্রাফার বাবা যাদব।

ছেলের জন্মের কয়েকমাসের মধ্যেই সমস্ত ফ্যাট ঝরিয়ে একেবারে পুরনো চেহারায় দর্শকের সামনে এসেছেনতিনি। আর বলিউডে স্টাইলে ভিডিওটি শুট করেছেন বাবা যাদব। স্বল্প বসনে বলিউডের তারকাদেরও টেক্কা দিয়েছেন নুসরত।

সোমবার (১৭ জানুয়ারি) সোস্যাল মিডিয়ায় বাবা যাদব জানান, একদিনে ফেসবুকে এই ভিডিও দেখেছেন ১০ মিলিয়ন অর্থাৎ এক কোটি দর্শক। এমন কি চার্টবাস্টারে এই গান রয়েছে শীর্ষে। গোটা টিমকে ধন্যবাদ জানিয়েছেন পরিচালক।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved