শিরোনাম :
জন্মাষ্টমী উপলক্ষে ডিএমপি’র নির্দেশনা দেশের বাজারে দাম কমলো স্বর্ণের এবার মানি চেঞ্জারদের জন্যও ডলার বেচা-কেনায় সীমা নির্ধারণ আজ থেকে আমরাও মাঠে নামলাম : তথ্যমন্ত্রী আমাদের বিচার চাইতেও বাধা দেওয়া হয়েছে : প্রধানমন্ত্রী দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ৯৮ রোগী খেলা হবে নির্বাচনে, খেলা হবে রাজপথে : কাদের বিশ্বের পঞ্চম দূষিত শহর ঢাকা মরক্কোয় দাবানলে ৩ দমকল কর্মীর মৃত্যু সূচকের উত্থানে লেনদেন শেষ বৃহস্পতিবার পুঁজিবাজার বন্ধ গ্রিস-তুরস্ক সীমান্তে দ্বীপ থেকে ৩৮ অভিবাসী উদ্ধার গরীব-মধ্যবিত্তদের টিকে থাকা কঠিন হয়ে পড়ছে: ফখরুল যুক্তরাজ্যে ৯৮ শতাংশ পণ্য রপ্তানিতে শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ প্রাথমিক স্কুলের কমিটিতে এমপিদের সুপারিশ অবৈধ : হাইকোর্ট

ঋত্বিকের হাতে হাত রাখা কে এই রহস্যময়ী?

  • রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : সাবেক স্ত্রী সুজান খানের সঙ্গে বলিউড সুপারস্টার ঋত্বিক রোশনের ডিভোর্স হয়েছে ২০১৪ সালে। এর পর থেকে ৬ বছর ধরে দুজনেই সিঙ্গেল! তবে প্রায়ই তাদের একসঙ্গে দেখা গেছে এবং ‘বন্ধু’র মতো দুজন একে অপরের পাশে রয়েছেন বলেও জানিয়েছেন।

এদিকে হুট করে এক ‘অচেনা রমনী’র হাত ধরে একটি রেস্টুরেন্ট থেকে বের হতে দেখা গেছে ঋত্বিক রোশনকে।

শনিবার (২৯ জানুয়ারি) রাতে মুম্বাইয়ের একটি রেস্টুরেন্ট ডিনার সেরে বেরিয়ে ওই রমণীকে নিয়ে গাড়িতে ওঠার সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তিনি। তাদের দুজনের মুখেই ছিল মাস্ক। এই নিয়ে বলিউডে শুরু হয়েছে নতুন জল্পনা। তা হলে কি গোপনে প্রেম করছেন ‘ওয়ার’খ্যাত এই অভিনেতা? এমন প্রশ্ন সবার মুখে মুখে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মুখে মাস্ক থাকলেও ঋত্বিককে স্পষ্টই চেনা যাচ্ছিল। কিন্তু তাদের ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ মনে করছেন, ওই নারী হচ্ছেন অভিনেত্রী সাবা আজাদ। তাদের একাংশের ধারণা সাবার সঙ্গেই নাকি সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা! খুব একটা পরিচিতি না পেলেও সাবা বেশ কয়েকটি ওটিটি সিরিজে কাজ করেছেন।

তবে বিষয়টি নিয়ে এখনো আনুষ্ঠানিকভাবে ঋত্বিক রোশন ও সাবা আজাদ কেউ কোনো মন্তব্য করেননি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved