শিরোনাম :
ছিনতাই চক্রের ১৬ সদস্য গ্রেপ্তার, বিপুল মোবাইল-ল্যাপটপ উদ্ধার ফের বিদ্যুৎ উৎপাদনে যাচ্ছে রামপাল চিলিতে দাবানলে পুড়ল ১৪ হাজার হেক্টর বনভূমি, অন্তত ১৩ জনের মৃত্যু এক সপ্তাহের মধ্যে ঢাকায় আসবেন দুই মার্কিন প্রতিনিধি জ্বালানির দাম আরও বৃদ্ধি চায় আইএমএফ খেলাপি ঋণ: সরকারিতে ১০, বেসরকারি ব্যাংকে ৫ শতাংশে নামানোর প্রতিশ্রুতি ইউক্রেনকে দূরপাল্লার বোমা ‘জিএলএসডিবি’ দেবে যুক্তরাষ্ট্র টেকনাফে বিজিবির অভিযানে ২ লক্ষাধিক ইয়াবা জব্দ মার্কিন আকাশে চীনা নজরদারির বেলুন ‘অগ্রহণযোগ্য’ ৪০টি দেশ বয়কট করতে পারে অলিম্পিক আজ ৯ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ‘পথ ভুলে’ যুক্তরাষ্ট্রে গেছে সেই ‘গোয়েন্দা’ বেলুন, দাবি চীনের তালিবানি শিক্ষানীতির প্রতিবাদ জানানো সেই শিক্ষককে প্রকাশ্যে মারধর বিশ্বজুড়ে আক্রান্ত প্রায় ২ লাখ, মৃত্যু ১ হাজার ৩শ’র ওপর ভাষার জন্য প্রাণ দেওয়া বিশ্বে অনন্য উদাহরণ : সেনাপ্রধান

ঈশ্বরদীতে বাসচাপায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২

  • রবিবার, ৯ অক্টোবর, ২০২২

পাবনা : পাবনার ঈশ্বরদীতে বাসচাপায় ছাত্রলীগ নেতাসহ মোটরসাইকেলের ২ আরোহী নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারীর মুন্নার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোরের গুরুদাসপুর উপজেলার হামলাইকুল গ্রামের শফিকুল ইসলামের ছেলে ইশতিয়াক আহমেদ (২৫) ও একই উপজেলার দেবোত্তর গ্রামের আহসান হাবিবের ছেলে সালাউদ্দিন (২৪)। দুর্ঘটনায় আহত আরেক আরিফুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোটরসাইকেল চালক নিহত সালাউদ্দিন নাটোরের গুরুদাসপুর উপজেলার দিয়াঘাট ইউনিয়নের মোল্লারহাট এলাকার শফিকুল ইসলামের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বলে জানা গেছে। অপর আরোহী নিহত ইশতিয়াক মুদি দোকানদার।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানান, কুষ্টিয়ার থেকে রাজশাহীগামী একটি বাসের সঙ্গে নাটোর থেকে আসা কুষ্টিয়াগামী ওই মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ইশতিয়াক ঘটনাস্থলেই নিহত হন। বাসের চালক ও হেলপার বাসটি ফেলে পালিয়ে যায়।

খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস কর্মীরা প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপর দুই মোটরসাইকেল আরোহীকে ভর্তি করেন। সেখানেই ইশতিয়াককে মৃত ঘোষণা করা হয়।

পরে অপর আরোহীর অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার সময় রাস্তায় তিনিও মারা যান।

পাকশী হাইওয়ে থানার এসআই বেলাল হোসেন জানান, মুন্নার মোড়ে যাত্রীবাহী মৌসুমী পরিবহনের একটি বাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত অবস্থায় সালাউদ্দিন ও আরিফুলকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নেওয়া হচ্ছিল। পথিমধ্যে সালাউদ্দিন মারা যান।

পুলিশ কর্মকর্তা আরও জানান, পাকশী হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ওই বাসটি উদ্ধার করেছে। চালক ও হেলপার পলাতক আছে । এ ব্যাপারে পাকশী হাইওয়ে থানায় আইনগত ব্যবস্থা নিচ্ছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved