শিরোনাম :
৫ মোবাইল কোম্পানির কাছে সরকারের বকেয়া ১৩ হাজার কোটি টাকা ভূমিকম্পে মৃতের সংখ্যা ৫ হাজারের ঘরে ৫ সেক্টরে পেশাদার কর্মী নেবে সৌদি আরব আবারও ঢাকায় বিএনপির পদযাত্রা কর্মসূচি ভূমিকম্পের সুযোগে কারাগার থেকে পালাল ২০ আইএস জঙ্গি ‘৩টি বই বাদ রেখে আদর্শ প্রকাশনীকে স্টল দিলে সমস্যা কোথায়’ সিরিয়ায় ধ্বংসস্তূপের নিচে শিশুর জন্ম তুরস্কে ভূমিকম্পে মৃতের সংখ্যা আটগুণ বাড়তে পারে রাষ্ট্রপতি সম্পর্কে কিছু জানি না: কাদের ৫ বছরে প্রায় দুই লাখ কোটি রুপির বিদেশি অস্ত্র কিনেছে ভারত তুরস্ক এবং সিরিয়ায় ভূমিকম্প, মৃতের সংখ্যা ৪৩০০ ছাড়িয়েছে থানচিতে পাহাড়ি সন্ত্রাসীদের সঙ্গে র‍্যাবের গুলিবিনিময় চলছে তুরস্ক–সিরিয়া ভূমিকম্প : বৈরী আবহাওয়ায় উদ্ধারকাজ ব্যাহত তুরস্কে নিখোঁজ এক বাংলাদেশি উদ্ধার, হটলাইন চালু জমির মালিকের গুলিতে আহত রেস্তোরাঁ ম্যানেজারের মৃত্যু

ইরানের যাত্রীবাহী বিমানে বোমা আতঙ্কের খবরে যুদ্ধবিমান উড়াল ভারত

  • সোমবার, ৩ অক্টোবর, ২০২২

অনলাইন ডেস্ক: তেহরান থেকে চায়নাগামী একটি যাত্রীবাহী বিমানে বোমা আতঙ্কের খবরে যুদ্ধবিমান উড়িয়েছে ভারত। ভারতের বিমানবাহিনী (আইএএফ) জানিয়েছে, তাদের কাছে খবর আসে ইরান থেকে চীনাগামী একটি বিমানে বোমা রয়েছে। বিমানটি তাদের আকাশসীমা অতিক্রম করবে। এই খবরে তারা যুদ্ধবিমান প্রস্তুত করে।

আইএএফ আরও জানিয়েছে, তেহরান থেকে তাদেরকে বোমা আতঙ্কের বিষয়টি উপেক্ষা করতে বলা হয়। এরপর ইরানের বিমানটি চীনে যায়।
এনডিটিভির খবর অনুসারে, ভারতের কয়েকটি যুদ্ধবিমান ইরানের যাত্রীবাহী বিমানটিকে নিরাপদ দূরত্বে অনুসরণ করে। ইরানের বিমানটিকে উত্তর-পশ্চিম ভারতের দুটি বিমানবন্দরে ( জয়পুর, চন্দ্রিগড়) অবতরণ করতে বলা হয়। তবে ইরানের যাত্রীবাহী বিমানের পাইলট বিমান অবতরণ করাতে অনিচ্ছা প্রকাশ করেন।

ফ্লাইটরাডার২৪ এর তথ্য অনুসারে, মাহান এয়ার ফ্লাইট ডব্লিউ৫৮১ তেহরান থেকে চীনের গুয়াংঝু বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হয়। মিয়ানমার হয়ে চীনে যাওয়ার আগে বিমানটি ভারতের উত্তর ও পশ্চিমের আকাশে কয়েকবার চক্কর দেয়। তবে যাত্রীবাহী বিমানটি অনুসরণে ভারত কোন কোন যুদ্ধবিমান পাঠায় সে তথ্য জানায়নি দেশটির বিমানবাহিনী।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved