শিরোনাম :
আবারও বাড়ল বিদ্যুতের দাম, প্রজ্ঞাপন জারি বাংলাদেশে কেন অফশোর ব্যাংকিং চালু হচ্ছে বেইলি রোডে রেস্টুরেন্টে আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট গাজায় ত্রাণ দেওয়ার সময় ইসরায়েলি বাহিনীর নির্বিচার গুলি, নিহত ১০৪ টেকনাফ সীমান্তে ফের মর্টার শেল ও গুলির শব্দ বাড়ছে করোনা, ফেব্রুয়ারিতে মৃত্যু ৮ জনের ১১টি ক্রয় প্রস্তাব অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা হাজার লোকের বিপরীতে হাসপাতালে রয়েছে একটি বেড: স্বাস্থ্যমন্ত্রী বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসর: পররাষ্ট্রমন্ত্রী রাখাইনের মিনবিয়া শহরের দখল নিলো আরাকান আর্মি অভাব অনটনে বৃদ্ধের আত্মহত্যা স্বামীকে জিম্মি করে গর্ভবতী স্ত্রীকে ধর্ষণ, মারা গেছে গর্ভের সন্তান সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের দান করে গেছেন সেই মার্কিন বিমান সেনা সূচক পতনে শেষ হয়েছে সপ্তাহের শেষ কার্যদিবস মালয়েশিয়ায় ১৪ হাজারেরও বেশি অবৈধ অভিবাসী গ্রেফতার

আড়াই কোটিরও বেশি মানুষ নিয়েছেন করোনার টিকা

  • শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

ঢাকা : দেশে এখন পর্যন্ত করোনার টিকা এসেছে ৩ কোটি ১৭ লাখ ২৫ হাজার ১৬০ ডোজ। এর মধ্যে টিকা নিয়েছেন ২ কোটি ৫২ লাখ ৫৮ হাজার ৫১৯ জন মানুষ।

এর মধ্যে প্রথম ডোজ দেওয়া হয়েছে ১ কোটি ৭৮ লাখ ২৮ হাজার ৩০২ জনকে এবং দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে ৭৪ লাখ ৩০ হাজার ২১৭ জনকে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো টিকাদান বিষয়ক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা যায়।

স্বাস্থ্য অধিদফতরের দেওয়া তথ্য মতে,আজ অ্যাস্ট্রাজেনেকার প্রথম ডোজ নিয়েছেন ৯২৯ জন এবং দ্বিতীয় ডোজ নিয়েছেন ২২ হাজার ৪৫৭ জন। এখন পর্যন্ত অ্যাস্ট্রাজেনেকার ১ কোটি ১১ লাখ ২২ হাজার ২২ ডোজ দেওয়া হয়েছে।

পাশাপাশি আজ ফাইজারের প্রথম ডোজ দেওয়া হয়েছে ৪৭ জনকে এবং দ্বিতীয় ডোজ নিয়েছেন ২৯৭ জন। আর এখন পর্যন্ত দেওয়া হয়েছে ৯৫ হাজার ৬৭১ ডোজ।

এছাড়া ১ কোটি ৯ লাখ ৯৭ হাজার ৯৯ ডোজ সিনোফার্মের ভ্যাকসিন দেওয়া হয়েছে এখন পর্যন্ত। এর মধ্যে আজ প্রথম ডোজ নিয়েছেন দুই লাখ ৭১ হাজার ২৭৯ জন এবং দ্বিতীয় ডোজ নিয়েছেন ১ লাখ ৪৩ হাজার ৫৩৮ জন।

মডার্নার টিকা এখন পর্যন্ত দেওয়া হয়েছে ৩০ লাখ ৪৩ হাজার ৭২৭ ডোজ । এর মধ্যে আজ প্রথম ডোজ দেওয়া হয়েছে ১৩ হাজার ৬৫৩ জনকে এবং দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে ৬১ হাজার ৯৬১ জনকে। এদিকে এখন পর্যন্ত নিবন্ধন করেছেন ৩ কোটি ৬৮ লাখ ১৭ হাজার ৫৪৪ জন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved