শিরোনাম :
ফের বিদ্যুৎ উৎপাদনে যাচ্ছে রামপাল চিলিতে দাবানলে পুড়ল ১৪ হাজার হেক্টর বনভূমি, অন্তত ১৩ জনের মৃত্যু এক সপ্তাহের মধ্যে ঢাকায় আসবেন দুই মার্কিন প্রতিনিধি জ্বালানির দাম আরও বৃদ্ধি চায় আইএমএফ খেলাপি ঋণ: সরকারিতে ১০, বেসরকারি ব্যাংকে ৫ শতাংশে নামানোর প্রতিশ্রুতি ইউক্রেনকে দূরপাল্লার বোমা ‘জিএলএসডিবি’ দেবে যুক্তরাষ্ট্র টেকনাফে বিজিবির অভিযানে ২ লক্ষাধিক ইয়াবা জব্দ মার্কিন আকাশে চীনা নজরদারির বেলুন ‘অগ্রহণযোগ্য’ ৪০টি দেশ বয়কট করতে পারে অলিম্পিক আজ ৯ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ‘পথ ভুলে’ যুক্তরাষ্ট্রে গেছে সেই ‘গোয়েন্দা’ বেলুন, দাবি চীনের তালিবানি শিক্ষানীতির প্রতিবাদ জানানো সেই শিক্ষককে প্রকাশ্যে মারধর বিশ্বজুড়ে আক্রান্ত প্রায় ২ লাখ, মৃত্যু ১ হাজার ৩শ’র ওপর ভাষার জন্য প্রাণ দেওয়া বিশ্বে অনন্য উদাহরণ : সেনাপ্রধান দেশে আরও ১০ জনের করোনা শনাক্ত, নেই মৃত্যু

আলালকে ইমিগ্রেশনে আটকে দিল পুলিশ!

  • শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

ঢাকা: বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে বিদেশে যেতে বাধা দেয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের ইমিগ্রেশন আটকিয়ে দেয়। মোয়াজ্জেম হোসেন আলালের ব্যক্তিগত সহকারী জাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

জাহিদ হাসান বলেন, উন্নত চিকিৎসার জন্য সহধর্মিণীসহ আরো একজন সহকারীকে নিয়ে ভারত যেতে শুক্রবার সকাল পৌনে ৯টায় বিমানবন্দর যান আলাল। বিদেশ যেতে প্রয়োজনীয় সকল কাগজ এমনকি উচ্চ আদালতের নির্দেশনা থাকার পরও সকাল থেকে তাকে ইমিগ্রেশনে আটকে দেয়া হয়।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত আলালকে ইমিগ্রেশনে আটকে রাখা হয়েছে জানিয়ে তার সঙ্গে থাকা সহকারী জানান, আলাল ভাই দীর্ঘদিন ধরে গুরুতর অসুস্থ। তার কিডনীতে টিউমার ধরা পড়েছে। এখন চিকিৎসকদের পরামর্শেই উন্নত চিকিৎসায় ভারত যাওয়ার পথে দুই ঘন্টা ধরে ইমিগ্রেশনে আটকে রাখা হয়েছে। উপরের নির্দেশ রয়েছে বলে ইমিগ্রেশন কর্মকর্তারা জানিয়েছেন।

উল্লেখ্য, কিছুদিন আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। বর্তমানে তিনি কিডনি রোগে অসুস্থ। যার অংশ হিসেবে তিনি উন্নত চিকিৎসার জন্য ভারতে যাচ্ছেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved