শিরোনাম :
প্যাকেটজাত খাবারে মাত্রাতিরিক্ত লবণ, ঝুঁকিতে ৯৭ ভাগ মানুষ রোহিঙ্গাদের যেতেই হবে: প্রধানমন্ত্রী গণতান্ত্রিক সমাজ নির্মাণের ভিত মজবুত করবে তথ্য অধিকার: তথ্যমন্ত্রী নানা কর্মসূচিতে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপিত বিদ্রোহীদের হাতে মিয়ানমার জান্তা বাহিনীর ১৫ সেনা নিহত জাস্ট ওয়েট, চমক থাকবে :ইসি চীনে রেস্তোরাঁয় অগ্নিকাণ্ডে ১৪ জনের মৃত্যু লাঠি নিয়ে রাস্তায় নামলে সমুচিত জবাব : কাদের ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ১৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ২৪ ঘন্টায় রেকর্ড ৫২৪ ডেঙ্গু রোগী হাসপাতালে আগামী ৩ দিনে বাড়তে পারে বৃষ্টির প্রবণতা মির্জা ফখরুল সন্ত্রাসীদের নেতা হতে চান কিনা, প্রশ্ন নাছিমের ঘাতকরা শেখ হাসিনাকে বহুবার হত্যার সুযোগ খুঁজেছে: নৌ প্রতিমন্ত্রী বাবুল-ইলিয়াসের বিরুদ্ধে পিবিআইয়ের মামলা : প্রতিবেদন ৬ নভেম্বর ইডেন ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা

আমি গণ্ডার হয়ে গেছি: ফারিয়া

  • বুধবার, ১০ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : দুই বাংলার পরিচিত মুখ চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। অভিনয়ের পাশাপাশি গান গেয়েও পরিচিতি পেয়েছেন তিনি। তবে কণ্ঠশিল্পী হিসেবে যাত্রার সূচনা লগ্নেই দারুণ সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী।

গত ৭ নভেম্বর মুক্তি পায় ফারিয়ার নতুন গান ‘হাবিবি’। এ গান মুক্তির পর মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ট্রল হওয়ার বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে বক্তব্য দিয়েছেন ফারিয়া। তাতে তিনি জানান, এসব বিষয় আর গায়ে মাখেন না তিনি।

নুসরাত ফারিয়া বলেন—‘আমি গণ্ডার হয়ে গেছি। এখন আর কোনো ট্রল গায়ে লাগে না। আমি আর পাত্তাও দিই না। নিজের কাজ করে যাচ্ছি। আমি শুধু ভাবি যারা এই ট্রল করেন তারা কতখানি বেকার। তবে আমি যখন ক্যারিয়ার শুরু করি, তখন থেকেই সোশ্যাল মিডিয়ার বিশাল প্রভাব। তাই এগুলো জেনে বুঝেই ক্যারিয়ার শুরু করেছি।’

নুসরাত ফারিয়ার গাওয়া ‘হাবিবি’ গানের কথা লিখেছেন নূর নবী ও সুর করেছেন আদিব কবির। গানটির ভিডিও ও নৃত্য পরিচালনা করেছেন কলকাতার বাবা যাদব। কণ্ঠ দেয়ার পাশাপাশি আগের দুটি গানের মতোই পারফর্মও করেছেন এই নায়িকা।

নুসরাত ফারিয়ার গাওয়া প্রথম গান ‘পটাকা’। রাকিব হাসান রাহুলের লেখা এ গানের সংগীত পরিচালনা করেন প্রীতম হাসান। এ গান নিয়েও মিউজিক ভিডিও নির্মাণ করেন কলকাতার বাবা যাদব। কিন্তু এ গানের কারণেই সবচেয়ে বেশি ট্রলের শিকার হন ফারিয়া।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved