শিরোনাম :
৫ মোবাইল কোম্পানির কাছে সরকারের বকেয়া ১৩ হাজার কোটি টাকা ভূমিকম্পে মৃতের সংখ্যা ৫ হাজারের ঘরে ৫ সেক্টরে পেশাদার কর্মী নেবে সৌদি আরব আবারও ঢাকায় বিএনপির পদযাত্রা কর্মসূচি ভূমিকম্পের সুযোগে কারাগার থেকে পালাল ২০ আইএস জঙ্গি ‘৩টি বই বাদ রেখে আদর্শ প্রকাশনীকে স্টল দিলে সমস্যা কোথায়’ সিরিয়ায় ধ্বংসস্তূপের নিচে শিশুর জন্ম তুরস্কে ভূমিকম্পে মৃতের সংখ্যা আটগুণ বাড়তে পারে রাষ্ট্রপতি সম্পর্কে কিছু জানি না: কাদের ৫ বছরে প্রায় দুই লাখ কোটি রুপির বিদেশি অস্ত্র কিনেছে ভারত তুরস্ক এবং সিরিয়ায় ভূমিকম্প, মৃতের সংখ্যা ৪৩০০ ছাড়িয়েছে থানচিতে পাহাড়ি সন্ত্রাসীদের সঙ্গে র‍্যাবের গুলিবিনিময় চলছে তুরস্ক–সিরিয়া ভূমিকম্প : বৈরী আবহাওয়ায় উদ্ধারকাজ ব্যাহত তুরস্কে নিখোঁজ এক বাংলাদেশি উদ্ধার, হটলাইন চালু জমির মালিকের গুলিতে আহত রেস্তোরাঁ ম্যানেজারের মৃত্যু

‘আমি কি নরখাদক?’ ভুয়া খবরের বিরুদ্ধে গর্জে উঠলেন শ্রীলেখা

  • বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : অনেক সময় আমরা সোশ্যাল মিডিয়ায় যা দেখি বা পড়ি তা সহজেই বিশ্বাস করে ফেলি। সেই খবরের সত্যতা যাচাইয়ের প্রয়োজন মনে করি না। এর জেরেই মহাবিড়ম্বনায় পড়তে হয় বহু মানুষকেই।

সেলেব্রিটিদের নিয়ে মুখরোচক খবর নতুন নয়, কিন্তু তাই বলে কোনো তারকা যে কথা বলেননি তেমন মন্তব্য তার বলে চালিয়ে দেওয়াটা অনুচিতই শুধু নয়, তা আইনত অপরাধও বটে। কিন্তু বহু সংবাদমাধ্যম এটা মনেই রাখে না। আর এমনই এক ফেক নিউজের শিকার হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শ্রীলেখা। স্পষ্টভাষী হিসেবে পরিচিত অভিনেত্রী, অকপট মন্তব্যের জেরে মাঝেমধ্যেই বিতর্কেও জড়ান। কিন্তু ভারতের একটি নিউজ পোর্টাল শ্রীলেখাকে নিয়ে কুরুচিকর প্রতিবেদন প্রকাশ করেছে। সেই প্রতিবেদনের কোনো মাথামুণ্ডুই নেই, কারণ শ্রীলেখা তেমন মন্তব্য কোনোদিন করেননি।

শ্রীলেখা সেই খবরের লিংক শেয়ার করে লিখেছেন, ‘এরকম কথা কেউ কখনও বলতে পারে? বন্ধুগণ আমি কি নরখাদক হয়ে গেছি… আর পারি না এই সব পোর্টালগুলোকে নিয়ে… ওয়ার্নিং দিচ্ছি যে বা যারা এই ধরনের পোস্ট করেছেন, শেয়ার করেছেন, কমেন্ট করেছেন সব নোট করা হচ্ছে এবং আইনি ব্যবস্থা নেওয়া হবে যথাসময়ে। আমার থেকে সাবধানে থাকুন।’

অনুরাগীদের কাছে শ্রীলেখার আর্তি, ‘দয়া করে রিপোর্ট করুন এই পোস্টে।’ যদিও শুভাকাঙ্ক্ষীরা অভিনেত্রীকে উপদেশ দিয়েছেন, দ্রুত আইনি ব্যবস্থা নিতে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved