শিরোনাম :
নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে নৌকার মাঝি আইভী বাংলাদেশে করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩ ফের কড়াকড়ি যুক্তরাষ্ট্রের ভ্রমণনীতিতে! দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ৩২ জন কুয়েট বন্ধ ঘোষণা, বিকালের মধ্যে হল ছাড়ার নির্দেশ যাত্রীরা ঠেলছেন বিমান, ভিডিও ভাইরাল সীমান্ত হত্যা বন্ধে জাতিসংঘের হস্তক্ষেপ চায় লেবার পার্টি বিএনপির মশাল মিছিল দেখে জনমনে আতঙ্ক : তথ্যমন্ত্রী ঘুরতে চাঁদপুরে যাচ্ছিলেন ৬ বন্ধু, বাস কেড়ে নিল ৩ প্রাণ কারাগারে থেকেও খালেদা জিয়া গণতন্ত্রের জন্য লড়াই করছেন: মির্জা ফখরুল ভোটযুদ্ধে আওয়ামী লীগ হিজড়ার সা‌থেও হে‌রে যায়: দুদু সপ্তাহের ব‍্যবধানে বেড়েছে চালের দাম মুন্সিগঞ্জে দগ্ধ ভাই–বোনের মৃত্যু সাগরে নিম্নচাপ : বন্দরে ১ নম্বর সংকেত বরের বউ ভাবি! রক্ষা পেলেন না কাজী

আপনার ক্রাশও কি আপনাকে পছন্দ করে? বুঝবেন যেভাবে!

  • বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : যাকে আপনি পছন্দ করেন, সে আপনার প্রতি আকর্ষণ অনুভব করে কি না তা জানতে না পারা পর্যন্ত মন অস্থির হয়ে থাকে। প্রেম এবং আকর্ষণ একটি পাগলাটে সমন্বয়, একে অপরের প্রতি অনুভূতি স্বীকার করার ক্ষেত্রে মানুষেরা লাজুক হয়ে থাকে। তাই সে স্বীকার না করা পর্যন্ত, সে আপনাকে পছন্দ করে কি না তা জানা কঠিন। কিন্তু মন খারাপ করবেন না। আকর্ষণ পারস্পরিক কি না তা বোঝার উপায় আছে। আপনার ক্রাশ আপনার প্রতি আকর্ষণ বোধ করে কি না তা জানার জন্য এই লক্ষণগুলো মিলিয়ে নিন-

কথোপকথন : আপনি যদি লক্ষ্য করেন যে আপনার সঙ্গে কথা বলার তার যথেষ্ট আগ্রহ রয়েছে এবং কথা বলার সময় আপনারা উভয়েই উৎফুল্ল বোধ করেন তবে ইতিবাচক ভাবতে পারেন। যদি সে মন দিয়ে কথা শোনে, প্রশ্ন জিজ্ঞাসা করে এবং মতামত প্রকাশ করে কথোপকথনে সমানভাবে অবদান রাখে, তবে এটি হতে পারে আপনার প্রতি তার আকর্ষণের একটি প্রধান ইঙ্গিত।

দৃষ্টি সংযোগ : চোখ কখনো মিথ্যা বলে না। এই বিখ্যাত সংলাপটি চোখে ফুটে ওঠা প্রেমের প্রতি ন্যায়বিচার করে। মানুষের ভালোবাসা তাদের চোখে স্পষ্ট হয়ে ধরা দেয়। তাই যদি আপনাকে পছন্দ করে এমন কেউ আপনার সঙ্গে কথা বলে, তখন আপনি তাদের চোখে সেই বিশেষ লক্ষণ দেখতে পাবেন। আর তা দেখে বুঝতে পারবেন যে আপনাদের পরস্পরের প্রতি আকর্ষণ মিথ্যা নয়।

প্রচেষ্টা : যদি সে আপনার জন্য কিছু করার জন্য তার সাধ্যের বাইরে চলে যায়, তবে এটি একটি প্রধান লক্ষণ যে সে আপনাকে পছন্দ করে। সে আপনার অনেক আগের বলা কোনো প্রিয় জিনিসের কথাও মনে রাখতে পারে বা প্রয়োজনের সময়ে আপনাকে সাহায্য করতে আগ্রহী হতে পারে। এই প্রচেষ্টা কিন্তু আপনার প্রতি তার আগ্রহের কথাই জানান দেয়।

ঘনিষ্ঠতা : আপনার প্রতি আকৃষ্ট হলে সে আপনার কাছাকাছি যাওয়ার ছোট ছোট সব উপায় খুঁজে বের করবে। এটি আপনার আসনের দিকে একটু ঘোরা হোক, আপনি কথা বলার সময় সামনের দিকে ঝুঁকে পড়া বা মাঝে মাঝেই আড়চোখে আপনাকে দেখা, এগুলো আপনাকে পছন্দ করার প্রাথমিক লক্ষণ হিসেবে ধরে নেওয়াই যায়।

গালের রং খেয়াল করুন : সে যদি আপনার কাছাকাছি থাকে তাহলে আপনি তার গালে একটি নির্দিষ্ট ব্লাশ বা হালকা রঙ লক্ষ্য করবেন। আপনি যদি জানতে চান যে সে আপনাকে পছন্দ করে কি না তাহলে গালে ব্লাশের মতো ছোট বিষয়গুলোতেও মনোযোগ দিন। এটি জানান দেবে যে আপনাদের পারস্পারিক আকর্ষণ সত্যি কি না।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved