শিরোনাম :
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৪৬ খাদ্যসংকটে পড়তে পারে বিশ্ব ইডেনের ঘটনা তদন্তে কলেজ প্রশাসনের ৪ সদস্যের কমিটি স্বামীর বাসা থেকে রাবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নৌকাডুবি: মৃতের সংখ্যা বেড়ে ৫৬, নিখোঁজ অনেকে ইরানে হিজাব বিরোধী বিক্ষোভ, নিহত বেড়ে ৭৬ বিশ্বজড়ে করেনোয় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, শনাক্ত নামল ২ লাখে মৃত বেড়ে ৫০, এখনো নিখোঁজ ৪০ ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী সা. রেমিট্যান্সে ডলারে কমলো ৫০ পয়সা আ.লীগের সঙ্গে জামায়াতের পরকীয়া চলছে কি না, প্রশ্ন টুকুর রাজপথ থেকে আ’লীগ ক্ষমতায় এসেছে, বন্দুকের নল থেকে নয়: কাদের আরও কমলো সোনার দাম বিদেশি পর্যটকদের জন্য বাংলাদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা প্রত্যাহার ‘শুধু বয়স-শারীরিক অসুস্থতায় দণ্ডিতকে জামিন দেওয়ার সুযোগ নেই’

আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত করল ভারত

  • সোমবার, ৩০ আগস্ট, ২০২১

অনলাইন ডেস্ক: মহামারি করোনা ভাইরাসের প্রকোপের জেরে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে ভারত সরকার। এর আগে দেশটি ২০২০ সালের ২৩ মার্চ থেকে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ করে দেয়।

রোববার (২৯ আগস্ট) দেশটির ডিরেক্টরেট জেনারেল অব সিভিল অ্যাভিয়েশন থেকে নির্দেশনাটি জারি করা হয়। যদিও আন্তর্জাতিক কার্গো ফ্লাইট চলাচল এই স্থগিতাদেশের আওতায় পড়বে না।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, নির্ধারিত এই সময়ের মধ্যে সব বাণিজ্যিক ফ্লাইট বন্ধ থাকলেও ‘এয়ার বাবল’ ব্যবস্থাপনায় মোট ২৫টি দেশের সঙ্গে ভারতের বিমান পরিষেবা অব্যাহত থাকবে।

দেশগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো- বাংলাদেশ, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, সংযুক্ত আরব আমিরাত, নেদারল্যান্ডস, মালদ্বীপ, জার্মানি, ফ্রান্স, ভুটান ও কাতার।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved