শিরোনাম :
ন্যাটোতে যোগ দিতে চুক্তি স্বাক্ষর করল ফিনল্যান্ড-সুইডেন রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৫ সংবাদমাধ্যমের স্বাধীনতার সাথে প্রয়োজন দায়িত্বশীলতা : তথ্যমন্ত্রী মার্সেল টেলিভিশনে ৮ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় ব্যবসায়ীর গায়ে আগুন: স্ত্রীসহ গ্রেফতার হেনোলাক্সের মালিক কোথায় কখন লোড শেডিং, সময় বেঁধে দেওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ঈদের দিন সারা দেশে বৃষ্টির আভাস ঈদের ছুটিতে ব্যাংক খোলা রাখার নির্দেশ ওমিক্রনের দুই সাব ভ্যারিয়েন্টের কারণে দেশে করোনার নতুন ঢেউ বাংলাদেশে করোনায় আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮ কুসিক নির্বাচনে আত্মসমর্পণ করেছে ইসি: সুজন রাজধানীতে গ্যাস লিকেজ থেকে আগুন, মা-ছেলে দগ্ধ ভারতীয় বিমানের করাচিতে জরুরি অবতরণ বন্যা পরবর্তী পুনর্বাসনে সরকারের কর্মকাণ্ড দৃশ্যমান নয়: ফখরুল অনেক দেশেই এখন বিদ্যুতের জন্য হাহাকার : প্রধানমন্ত্রী

আদাবর থেকে তিন বোন নিখোঁজ

  • শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

ঢাকা : রাজধানীতে নিখোঁজ হওয়ার ঘটনা নতুন কিছু নয়। বেশকয়েকদিন আগেও মিরপুরে চার মেয়েশিশু নিখোঁজ হয়েছিলো। এবার আদাবর থানার শেখেরটেক এলাকার একটি বাসা থেকে একই সঙ্গে আপন তিন বোন নিখোঁজ হয়েছে বলে অভিযোগ করেছেন সাজিদ নওরিন নামের এক নারী।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) নওরিনের বোনের তিন মেয়ে নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি (ডিজি) ( নং-৮৭৫) করেছেন। জিডির বিষয়টি আজকের পত্রিকাকে নিশ্চিত করেছেন আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদুজ্জামান।

সাধারণ ডায়েরির বিষয়ে শাহেদুজ্জামানন বলেন, নিখোঁজ তিন বোন শেখেরটেক এলাকায় তাদের ছোট খালার বাসায় থেকে পড়াশোনা করত। তাদের মধ্যে একজন এইচএসসি পরীক্ষার্থী, এসএসসি পরীক্ষার্থী ও অপর আরেক জন দশম শ্রেণির শিক্ষার্থী।

শাহেদুজ্জামান আরো বলেন, নিখোঁজদের মা বেঁচে নেই। বাবা আরেকটি বিয়ে করে আলাদা থাকে। আমরা তাদের উদ্ধারে চেষ্টা করে যাচ্ছি।

এ বিষয়ে কোনো মামলা হবে কি না জানতে চাইলে পুলিশের এই কর্মকর্তা বলেন, এই ঘটনায় জিডি হয়েছে। পরিবার কার বিরুদ্ধে মামলা করবে? তিনজনের কেউ মোবাইল ফোন নিয়ে যায়নি। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি।

সাধারণ ডায়েরিতে নিখোঁজ তিন বোনের খালা সাজিদ নওরিন উল্লেখ করেন, তাঁর বড় বোন মৃত তামনিম আরা চৌধুরী, স্বামী রফিকুল ইসলাম এর তিন কন্যা মোসা. রোকেয়া আরা (১৮), জয়নব আরা (১৭) ও খাদিজা আরা (১৬) আমার বাসায় থেকে পড়াশোনা করত। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে কাউকে কিছু না বলে বাসা থেকে তিন বোন বের হয়ে যায়। এরপর তাদের বিভিন্ন জায়গায় খোজাঁখুজিঁ করেও পাওয়া যাচ্ছে না।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved