শিরোনাম :
ডলারের দাম বাড়ার প্রভাব প্রবাসী আয়ে খাদ্য বিপর্যয় আসছে ৪৪তম বিসিএসের প্রিলি পরীক্ষা ২৭ মে কম ক্ষতিগ্রস্ত মুদ্রার তালিকায় বিশ্বে দ্বিতীয় টাকা দেশে করোনায় মৃত্যুহীন দিনে নতুন শনাক্ত ২৯ মাঙ্কিপক্স: বিমানবন্দরগুলোতে সতর্কতা জারি আগামী কান উৎসবে বাংলাদেশের স্টল : তথ্যমন্ত্রী ১৬ দেশে ভ্রমণ নিষেধাজ্ঞা আরোপ সৌদি আরবের আজও বড় ধস পুঁজিবাজারে হাজী সেলিমকে কারাগারে পাঠানোর আদেশ মুক্ত গণমাধ্যম ছাড়া রাষ্ট্র দাঁড়াতে পারে না: ফখরুল পদ্মা সেতুর কথা শুনলে বিএনপি নেতাদের মুখ কালো হয়: কাদের দেশে নারী অধিকার প্রতিষ্ঠায় সামনের সারিতে খালেদা জিয়া : রিজভী এই সরকার নির্বাচনের ব্যবস্থা ধ্বংস করে ফেলেছে: দুদু ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বাজেট প্রস্তাব অর্থনীতি সমিতির

আট মাস পর চট্টগ্রাম-কলকাতা ফ্লাইট চালু

  • শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

চট্টগ্রাম: দীর্ঘ আট মাস পর আগামী ৬ জানুয়ারি চট্টগ্রাম-কলকাতা ফ্লাইট চালু হচ্ছে। চট্টগ্রাম থেকে কেবল স্পাইস জেট এয়ারলাইনস দিয়েই যাওয়া যাবে কলকাতায়।

বাংলাদেশ-ভারত এয়ার বাবল চুক্তির আওতায় চট্টগ্রাম-কলকাতা রুটে একমাত্র স্পাইস জেটই প্রথম ফ্লাইট পরিচালনার অনুমোদন পেয়েছে।

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে চারটি ফ্লাইট দিয়েই ড্যাশ-৮৪০০ সিরিজের উড়োজাহাজে যাত্রী পরিবহন করবে স্পাইস জেট।

স্পাইস জেট লিমিটেডের চট্টগ্রাম ইনচার্জ আসিফ চৌধুরী জানান, ‘বাংলাদেশ-ভারত এয়ার বাবল চুক্তির আওতায় চট্টগ্রাম-কলকাতা রুটে কেবল আমরাই ফ্লাইট পরিচালনার অনুমোদন পেয়েছি। সপ্তাহের চার দিন, রবি, সোম, বুধ ও বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে সকাল ১০টা ১৫ মিনিটে রওনা দেবে। আর কলকাতা নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দেবে সকাল সোয়া ৭টায়।’

প্রসঙ্গত, গত ১১ এপ্রিল চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চট্টগ্রাম-কলকাতা রুটে সর্বশেষ ফ্লাইট ছিল। করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় চট্টগ্রাম থেকে আন্তর্জাতিক ফ্লাইট চলাচল বন্ধ হয়ে যায়। সেই সঙ্গে কলকাতা রুটে ফ্লাইট চলাচল বন্ধ হয়। চট্টগ্রাম-চেন্নাই রুটে বাংলাদেশের বেসরকারি একটি এয়ারলাইন্সের ফ্লাইট চালু রয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved