শিরোনাম :
ভারতে বিচার শেষে পি কে হালদারকে পাওয়া যেতে পারে: পররাষ্ট্রমন্ত্রী ইন্দোনেশিয়ায় পামের দাম ‘অর্ধেক’, মাথায় হাত চাষিদের ইভ্যালির এমডিসহ তিন জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি জঙ্গি ইস্যু সরকারের নতুন খেলা : আ স ম রব বাংলাদেশ শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই: বিশ্বব্যাংক নেত্রকোনায় ফসলরক্ষা বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে জমির ফসল আকস্মিক ভাঙ্গনে মুছে যেতে বসেছে গোবিন্দগঞ্জের গ্রামটি বেসরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণেও লাগাম, পরিপত্র জারি বিএনপির মুখে অর্থ পাচার নিয়ে কথা মানায় না : তথ্যমন্ত্রী সাংহাইয়ে ব্যবসা প্রতিষ্ঠান খুলছে আজ পি কে হালদারকে অর্থপাচারে সহায়তা করেছে সরকার : মোশাররফ ঈদে ওয়ালটনের ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক ও কোটি কোটি টাকার ফ্রি পণ্য ভারতের গম রপ্তানি বন্ধে বাংলাদেশে প্রভাব পড়বে ‘শক্তিশালী সেনাবাহিনী’ গড়ার লক্ষ্য নিয়ে এগোচ্ছে আফগানিস্তান পতন ধারায় লেনদেন চলছে

আওয়ামী লীগ ফের ভোট চুরির পরিকল্পনা করছে: আমির খসরু

  • বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

লক্ষ্মীপুর: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ কিছু সরকারি কর্মকর্তা ও দুর্নীতিবাজদের নিয়ে দেশ দখল করে রেখেছে। তারাই দেশ চালাচ্ছে। আওয়ামী লীগ ভোট চুরি করে ক্ষমতায় এসেছে, তারা আবার ভোট চুরির পরিকল্পনা করছে।

বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুর জেলা বিএনপির আয়োজনে জেলা আউটার স্টেডিয়াম মাঠে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আয়োজিত মহাসমাবেশে এসব কথা বলেন তিনি।

আমির খসরু বলেন, যখন সমস্ত দেশ উত্তাল হয়েছে গণতন্ত্রের মাকে মুক্ত করার আন্দোলনে, তখন আওয়ামী লীগ নির্বাচন কমিশন গঠনের বিষয়ে আলোচনার কথা বলছে। আগামী নির্বাচনের জন্য কমিশন গঠন করতে রাষ্ট্রপতির আলোচনার ডাক দিয়েছেন। আগামী নির্বাচনে কিভাবে ভোট চুরি করবে, সে বিষয়ে তারা আলোচনা করবে।

এটা ভোট ডাকাতির আলোচনার ১ম পর্ব। জনগণের ভোট কেড়ে নেয়ার জন্য এ আলোচনায় যারা যাবেন, তারা দেশের মানুষের ভোটাধিকার, গণতন্ত্র, বাক স্বাধীনতা কেড়ে নেয়ার পক্ষে অবস্থান নিচ্ছেন। কিন্তু বিএনপি ভোট ডাকাতদের সাথে কোনো আলোচনায় যাবে না। দেশের মানুষ নিবিড়িভাবে পর্যালোচনা করছে, ভোট ডাকাতির আলোচনায় কারা কারা যাচ্ছে।

তিনি আরও বলেন, আমি বেগম খালেদা জিয়ার মুক্তি এ সরকারের কাছে চাইবো না। আমরা আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করবো। তারেক জিয়া দেশে ফিরে আসলে কারো পালানোর সুযোগ থাকবে না। বিএনপির নেতাকর্মীরা তারেক জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করে এ সরকারের পতন ঘটাবে। লক্ষ্মীপুরের মানুষ অন্দোলনের জন্য প্রস্তুত আছে। প্রয়োজনে জীবন দিতেও রাজি আছে। আমিও জীবন দিতে প্রস্তুত।

জেলা বিএনপির আহ্বায়ক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানির সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, বিশেষ বক্তা ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ মজুমদার ও হারুন অর রশিদ ভিপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, কেন্দ্রীয় বিএনপির সহ-শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবিএম আশরাফ উদ্দিন নিজান প্রমুখ। সভা পরিচালনা করেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু এবং যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাসিবুর রহমান।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved