শিরোনাম :
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫৫ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলিতে নিহত ২ এবার ইটনার হাওরে দেখা মিললো জলস্তম্ভের তুরাগে ভাঙারি দোকানে বিস্ফোরণ: দগ্ধ ৮ জনের মধ্যে ৭ জনের মৃত্যু তুরাগে ভাঙারি দোকানে বিস্ফোরণ: দগ্ধ ৮ জনের মধ্যে ৭ জনের মৃত্যু জামিন বাতিলের বিরুদ্ধে সম্রাটের আবেদন খারিজ শ্রীলঙ্কায় বিদ্যুতের দাম বাড়লো ২৬৪ শতাংশ বরিশালে ৬ নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত ক্রিমিয়ায় রুশ বিমানঘাঁটিতে ভয়ঙ্কর বিস্ফোরণ দৈনিক সংক্রমণ প্রায় ৭ লাখ, মৃত্যু ১ হাজার ৮শ’র ওপর তুরাগে দগ্ধ ৮ জনের ৭ জনই মারা গেলেন বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে ঝড়-জলোচ্ছ্বাসের শঙ্কা বিজেপির সঙ্গ ছেড়ে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের পদত্যাগ পশ্চিমবঙ্গে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৯ বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলারডুবি, ১৩ জেলে নিখোঁজ

আওয়ামী জাহিলিয়াতের যুগে পুলিশ: ছাত্রদল

  • শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

ঢাকা: খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার্থে বিদেশ গমনের দাবিতে আয়োজিত হবিগঞ্জ জেলা বিএনপির সমাবেশে পুলিশ হামলা চালিয়েছে দাবি করে প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) ছাত্রদলের কেন্দ্রীয় দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, হবিগঞ্জের সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ এবং সুনামগঞ্জ জেলা ছাত্রদলের দায়িত্বপ্রাপ্ত নেতা মারুফ এলাহি রনি, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব মিয়া, সিলেট বিভাগীয় ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিন, হবিগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান ও সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, সিনিয়র সহসভাপতি জিল্লুর রহমান, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজান, সাংগঠনিক সম্পাদক শাহ রাজিব আহমেদ রিংগন।

উপস্থিত ছিলেন হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজ ছাত্রদল, হবিগঞ্জ পৌর ছাত্রদল, সদর উপজেলা ছাত্রদলসহ বিভিন্ন ইউনিটের নেতারা।

বিজ্ঞপ্তিতে তিনি আরও বলেন, পুলিশ বর্বরোচিত হামলা চালিয়ে গ্রেফতার করে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক উজ্জ্বল আহমেদ, চুনারুঘাট পৌর ছাত্রদলের আহ্বায়ক সুজন ও ছাত্রদল কর্মী আ. রউফ রুবেলকে। আর হামলায় গুরুতর আহত ও গুলিবিদ্ধ হন হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ রাজিব আহমেদ রিংগন। আরও যারা আহত ও গুলিবিদ্ধ হন, তারা হলেন- সহসভাপতি কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আহাদ তুষার, সাইদুর রহমান, হাসানুল হোসাইন সৌরভ, আল আমিন তালুকদার, ক্বারী আব্দুল মতিন, সহসাধারণ

সম্পাদক ওলিউর রহমান হান্নান, সহসাংগঠনিক সম্পাদক শেখ রাসেল, ক্রীড়া সম্পাদক গোলাম বাকি চৌধুরী রাজিব, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মোজাম্মেল হক নাহিদ, সহ সাংস্কৃতিক সম্পাদক আসিফুল ইসলাম ইমন, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন রুকন, দুলাল আহমেদ, সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক শফিকুল ইসলাম রুহেল, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক টুটন, সদস্য সচিব তৌহিদুর রহমান অনি, সরকারি বৃন্দাবন কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মুহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক হেলাল আহমেদ বাবু, বানিয়াচং উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সৈকত হোসেন খান, বাহুবল উপজেলা ছাত্রদলের

সদস্য হাবিবুর রহমান আশরাফ, শাহ আলিম তালুকদার, আরিয়ান আহমেদ শিপন, রাসেল, হৃদয়, নাইম আহমেদ, আসিফুল ইসলাম ইমন, মোজাক্কির ইমন।

বিবৃতিতে ছাত্রদল নেতারা বলেন, আওয়ামী জাহিলিয়াতের যুগে পুলিশ আজ বাকশালি সরকারের বিরাজনীতিকরণ মহাপরিকল্পনা বাস্তবায়নের প্রধান হাতিয়ারে পরিণত হয়েছে। জনগণের বন্ধুখ্যাত এই প্রতিষ্ঠানটি বন্ধুত্বের সকল বৈশিষ্ট্য হারাতে বসেছে, যা কোনো সভ্য সমাজ মেনে নিতে পারে না। নতজানু প্রশাসন ও টালমাটাল সরকার আজ দুয়ে মিলে একাকার। কিন্তু আমরা বলতে চাই, গ্রেফতার করবে; আরও কর, তবুও দেশনেত্রীর উন্নততর চিকিৎসার জন্য বিদেশ গমন সুগম কর।

তারা অবিলম্বে খালেদা জিয়ার সুচিকিৎসার্থে বিদেশ গমনের অনুমতি প্রদান, রিংগনসহ আহতদের সুচিকিৎসা ও ক্ষতিপূরণ এবং প্রকৃত দোষীদের শাস্তি প্রদানসহ গ্রেফতার উজ্জ্বল, সুজন ও রুবেলসহ সব রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবি জানান।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved