শিরোনাম :
বিশ্বজুড়ে করোনায় মৃত্যু বেড়েছে, শনাক্ত সাড়ে ৭ লাখ পাঁচ দিনে এলো ৫ হাজার কোটি টাকা রেমিট্যান্স লিবিয়া উপকূলে নৌকাডুবি, নিহত ২২ অভিবাসী রাশিয়া-ইরান-ভারতের নতুন করিডোর, চ্যালেঞ্জ ছুড়বে পশ্চিমাদের! পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ভোটকেন্দ্র দখল ও গোপনে সিল মারার অপসংস্কৃতি টিকিয়ে রাখতেই ইভিএমে বিএনপির ভয় : তথ্যমন্ত্রী দাম কমলো স্বর্ণের মগবাজারে নিজ ফ্লাটে চিকিৎসকের অর্ধগলিত লাশ মালয়েশিয়ায় কর্মী যাওয়ার খরচ নির্ধারণ বাংলাদেশে করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ১৭২৮ চীন নিয়ে যুক্তরাষ্ট্রের মিথ্যা তথ্য, বাংলাদেশকে সতর্ক করলেন লি জিমিং বন্যায় মৃত্যুর মিছিলে আরও তিনজন সহ, মোট ১১০ ডিএসইতে লেনদেন বেড়েছে ৩০০ কোটি টাকা বেলুচিস্তানে প্রবল বর্ষণে নিহত ২০ নির্বাচনী ব্যবস্থাকে আধুনিক করতে কাজ করছে সরকার: কাদের

আইটেম গার্ল হচ্ছেন সামান্থা!

  • সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর বিবাহবিচ্ছেদ হয়েছে কিছু দিন আগে। তারকা অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে চার বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন তিনি। শোনা যায়, বিয়ের পরও সিনেমায় সামান্থার খোলামেলা চরিত্রে অভিনয় ও ফটোশুটের কারণে ভেঙেছে তাদের ঘর।

এদিকে ডিভোর্সের পর আরও বেশি সাহসী হয়ে উঠেছেন সামান্থা। একের পর এক বড় প্রোজেক্টে যুক্ত হচ্ছেন তিনি। এবার যুক্ত হলেন একটি সিনেমার আইটেম গার্ল হিসেবে। সিনেমার নাম ‘পুষ্পা’। যেটার কেন্দ্রীয় চরিত্রে আছেন সুপারস্টার আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা।

অ্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমার সিংহভাগ কাজ শেষ। তবে নির্মাতা সুকুমার নতুন করে এতে আইটেম গান যুক্ত করতে চাচ্ছেন। এ জন্য বেশ কিছু দিন ধরেই একজন আবেদনময়ী নায়িকা খুঁজছিলেন। অবশেষে সামান্থাকে বেছে নিয়েছেন তারা।

জানা গেছে, সম্প্রতি আইটেম গানে পারফর্ম করার জন্য সামান্থাকে প্রস্তাব দেওয়া হয়েছে। তিনিও সানন্দে রাজি হয়েছেন। তাই শিগগিরই ক্যামেরার সামনে খোলামেলা রূপে কোমর দোলাতে দেখা যাবে সামান্থাকে।

অনেক আগেই ‘পুষ্পা’ সিনেমার কাজ শুরু হয়েছিল। কিন্তু করোনার কারণে দীর্ঘ দিন থেমে থাকে শুটিং। সম্প্রতি আবারও শুরু হয়েছে। এই সিনেমায় আল্লু অর্জুনকে একজন ড্রাক ড্রাইভারের চরিত্রে দেখা যাবে। তার স্ত্রীর ভূমিকায় আছেন রাশমিকা।

ইতোমধ্যে সিনেমাটির টিজার ও গান প্রকাশ্যে এসেছে। তাতে আল্লু ও রাশমিকার ভিন্ন অবতার দেখে বিস্মিত হয়েছে দর্শকরা। যার ফলে সিনেমাটি ঘিরে দর্শকের আগ্রহ তুঙ্গে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved