শিরোনাম :
পাকিস্তানে উইকিপিডিয়া নিষিদ্ধ ছিনতাই চক্রের ১৬ সদস্য গ্রেপ্তার, বিপুল মোবাইল-ল্যাপটপ উদ্ধার ফের বিদ্যুৎ উৎপাদনে যাচ্ছে রামপাল চিলিতে দাবানলে পুড়ল ১৪ হাজার হেক্টর বনভূমি, অন্তত ১৩ জনের মৃত্যু এক সপ্তাহের মধ্যে ঢাকায় আসবেন দুই মার্কিন প্রতিনিধি জ্বালানির দাম আরও বৃদ্ধি চায় আইএমএফ খেলাপি ঋণ: সরকারিতে ১০, বেসরকারি ব্যাংকে ৫ শতাংশে নামানোর প্রতিশ্রুতি ইউক্রেনকে দূরপাল্লার বোমা ‘জিএলএসডিবি’ দেবে যুক্তরাষ্ট্র টেকনাফে বিজিবির অভিযানে ২ লক্ষাধিক ইয়াবা জব্দ মার্কিন আকাশে চীনা নজরদারির বেলুন ‘অগ্রহণযোগ্য’ ৪০টি দেশ বয়কট করতে পারে অলিম্পিক আজ ৯ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ‘পথ ভুলে’ যুক্তরাষ্ট্রে গেছে সেই ‘গোয়েন্দা’ বেলুন, দাবি চীনের তালিবানি শিক্ষানীতির প্রতিবাদ জানানো সেই শিক্ষককে প্রকাশ্যে মারধর বিশ্বজুড়ে আক্রান্ত প্রায় ২ লাখ, মৃত্যু ১ হাজার ৩শ’র ওপর

অবশেষে বিয়ের দিনক্ষণ জানালেন আলি-রিচা

  • মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক : বেশ কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন বলিউড তারকা রিচা চাড্ডা ও আলি ফজল। অবশেষে সাতপাকে বাঁধা পড়ছেন তারা। আগামী ৬ অক্টোবর গাঁটছড়া বাঁধবেন তারা। বিয়ের অনুষ্ঠান হবে মুম্বাইয়ের একটি বাংলোতে। আর বিবাহপরবর্তী সংবর্ধনা ৭ অক্টোবর।

অবশ্য ৩০ সেপ্টেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে বলে টাইমস অব ইন্ডিয়া তাদের এক প্রতিবেদনে জানিয়েছে। বন্ধুবান্ধব, সহকর্মী ও পরিবারের সদস্যদের জন্য দিল্লি ও মুম্বাইয়ে দুটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

জানা গেছে, চারজন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার রিচার বিয়ের পোশাক ডিজাইন করবেন। প্রায় ১০ বছরের প্রেম, এবার পরিণতি পাওয়ার অপেক্ষায়। রিচা এবং আলির ২০২০ সালে গাঁটছড়া বাঁধার কথা ছিল, তবে মহামারির কারণে বিয়ে স্থগিত হয়ে যায়। পরে এই জুটি ২০২২ সালের মার্চে বিয়ের পরিকল্পনা করেন। বর্তমানে মুম্বাইয়ে সাগরমুখী একটি অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকেন তারা।

২০১২ সালে ‘ফুকরে’ সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে দেখা যায় আলি ও রিচাকে। সিনেমার শুটিং চলাকালে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। এরপর ঘনিষ্ঠ বন্ধুরা জানান, আলি-রিচার সম্পর্ক শুধু বন্ধুত্বে আর আটকে নেই।

৭৪তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ভিক্টোরিয়া ও আব্দুল ছবির প্রিমিয়ারে প্রথম দেখা যায় দু’জনকে একসঙ্গে। তারপর আর বুঝতে কারও বাকি থাকেনি যে প্রেমসাগরে ডুব দিয়েছেন দুই তারকা। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই তারকা জুটি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved