শিরোনাম :
আজ থেকে রাজধানীতে বসবে কোরবানির পশুর হাট বিশ্বে আরও সাড়ে ৭ লাখ শনাক্ত, ১২২৫ মৃত্যু ন্যাটোতে যোগ দিতে চুক্তি স্বাক্ষর করল ফিনল্যান্ড-সুইডেন রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৫ সংবাদমাধ্যমের স্বাধীনতার সাথে প্রয়োজন দায়িত্বশীলতা : তথ্যমন্ত্রী মার্সেল টেলিভিশনে ৮ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় ব্যবসায়ীর গায়ে আগুন: স্ত্রীসহ গ্রেফতার হেনোলাক্সের মালিক কোথায় কখন লোড শেডিং, সময় বেঁধে দেওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ঈদের দিন সারা দেশে বৃষ্টির আভাস ঈদের ছুটিতে ব্যাংক খোলা রাখার নির্দেশ ওমিক্রনের দুই সাব ভ্যারিয়েন্টের কারণে দেশে করোনার নতুন ঢেউ বাংলাদেশে করোনায় আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮ কুসিক নির্বাচনে আত্মসমর্পণ করেছে ইসি: সুজন রাজধানীতে গ্যাস লিকেজ থেকে আগুন, মা-ছেলে দগ্ধ ভারতীয় বিমানের করাচিতে জরুরি অবতরণ

অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রাখেন মা

  • শনিবার, ৪ জুন, ২০২২

ব‌রিশাল: ব‌রিশালে বিয়েবহির্ভূত সম্পর্ক দেখা ফেলায় মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করেন মা। এতে তাকে সহযোগিতা করেন প্রেমিক।

এ ঘটনায় ওই মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম লিপি আক্তার। তবে পলাতক রয়েছেন প্রেমিক ক‌বির খান।

সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়নের ছোট রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আটক ৩০ বছরের লিপি কাউনিয়া থানাধীন শায়েস্তাবাদ ইউনিয়নের ছোট রাজাপুর গ্রামের বাসিন্দা।

ব‌রিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানায় শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উপপুলিশ কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার।

ঘটনার প্রেক্ষাপট

উপপুলিশ কমিশনার জানান, বরিশাল নগরীর কাউনিয়া থানাধীন শায়েস্তাবাদ ইউনিয়নের ছোট রাজাপুর গ্রামের লিপি আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান একই ইউনিয়নের রামকাঠি গ্রামের কবির খান। ২৭ মে দুপুরে লিপির সঙ্গে তার প্রেমিককে দেখে ফেলে তার ১৩ বছর বয়সী মেয়ে তন্নি আক্তার।

এ ঘটনা তার বাবাকে বলে দেয়ার কথা বললে লিপি ও কবির তন্নির গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেন। হত্যা নিশ্চিত করে তন্নির গলায় দড়ি দিয়ে ঘরে ঝুলিয়ে রাখেন। এরপর তন্নি আত্মহত্যা করেছে বলে এলাকাবাসীর কাছে জানান লিপি।

পুলিশ কর্মকর্তা বলেন, এ ঘটনায় ২৭ মে কাউনিয়া থানায় একটি অপমৃত্যু মামলা করেন তন্নির বাবা। পরে মামলার তদন্তে গিয়ে মূল রহস্য উদ্ঘাটন করেন কাউনিয়া থানা পুলিশের প‌রিদর্শক ছগির হোসেন।

উপপুলিশ কমিশনার মোহাম্মদ জাকির আরও জানান, গ্রেপ্তার লি‌পিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কাউনিয়া থানার সহকারী পুলিশ কমিশনার রবিউল ইসলাম শামীম ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহমান মুকুল।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved