শিরোনাম :
বাংলাদেশি ভিসায় যেসব বিধি-নিষেধ আরোপের কথা ভাবছে ইইউ অবাধ ও সুষ্ঠু নির্বাচনের সব প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী র‌্যাবের ওপর মার্কিন নিষেধাজ্ঞা রাজনৈতিক বিষয় : পররাষ্ট্রমন্ত্রী আত্মীয়-স্বজনদের নিয়ে কমিটি করা চলবে না: কাদের বেশিরভাগ কোম্পানির দর অপরিবর্তিত, কমেছে লেনদেন সুষ্ঠু নির্বাচন করতে ডি‌সিদের তৈ‌রি থাকার নির্দেশ দেশে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৮ ডেঙ্গু রোগী ১৩ ফিলিস্তিনিকে হত্যা করল ইসরায়েল দেশে আরও ১৬ জনের করোনা শনাক্ত, মৃত্যু নেই প্রয়োজনে ডিজিটাল নিরাপত্তা আইন পরিবর্তন করা হবে : আইনমন্ত্রী ফের বাড়ল চিনির দাম রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৯৩ সব শিল্পাঞ্চল ফাইভ জি কানেক্টিভিটির আওতায় আসবে : প্রধানমন্ত্রী সাম্প্রদায়িক শক্তি যেনো মাথাচাড়া দিয়ে উঠতে না পারে: প্রধান বিচারপতি মিশিগানে তীব্র তুষারপাত, বিপর্যস্ত জনজীবন

অঞ্জলির ভাইরাল এমএমএস নিয়ে এবার মুখ খুললেন উরফি জাভেদ

  • শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক : কিছুদিন আগে ছোট একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে। যেখানে ক্যামেরার সামনে দুই যুবক-যুবতীকে অশ্লীল কাজে মগ্ন দেখা যায়। ভিডিওটি ছড়িয়ে পড়তেই সমালোচনার ঝড় শুরু হয়। অনেকেরই দাবি, ভিডিওতে থাকা যুবতীর মুখের গড়ন দক্ষিণী অভিনেত্রী অঞ্জলি অরোরার মতো। তাতেই রটে যায় ওই যুবতী অঞ্জলি। শুরু হয় কুৎসা ছড়ানো। এমনকি সোশ্যালে ট্রল ও কটাক্ষেরও শুরু হয় তাকে নিয়ে।

এবার সেই অঞ্জলির পাশে দাঁড়ালেন বলিউডের মডেল-অভিনেত্রী উরফি জাভেদ। সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, উরফির ভাষ্যমতে, ধরে নেয়া যাক ভিডিওর মানুষটি অঞ্জলি। কিন্তু ও নিশ্চয়ই প্রকাশ্যে আনতে চায়নি ভিডিওটি। সে জঘন্য একটি অপরাধের শিকার। যৌনসঙ্গমের সময়ে সে যদি স্বেচ্ছায় তৈরি করে থাকে ভিডিওটি এবং কোনোভাবে ছড়িয়ে পড়ে তাহলেও অন্যায়ের শিকার। সেটা কেন বুঝতে পারছেন না আপনারা?

অঞ্জলি একাধিকবার সংবাদমাধ্যমে জানিয়েছেন— এমএমএসের যুবতী এবং তিনি এক নন। তবুও তাকে নিয়ে জোর চর্চা চলছেই। অন্যদিকে উরফিকেও প্রায়ই তার ফ্যাশনের জন্য কটাক্ষের মুখে পড়তে হয়।

উরফির মতে, যারা অন্যায়ের শিকার, ভারতে তাদেরই দোষী বলে দাগিয়ে দেয়া হয়। একজন মেয়ে ধর্ষণের শিকার হলে তার জামাকাপড়ের দোষ দেয় মানুষ।

তিনি ‘কাঁচাবাদম’ গানের মডেলকে নিয়ে বলেন, অঞ্জলির উপর দিয়ে ঝড় বয়ে গেছে। ব্যক্তিগত ছবি-ভিডিও ফাঁস হওয়া খুব সহজ বিষয় নয়।

‘কাঁচাবাদাম’ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়ে রাতারাতি ভাইরাল হন অঞ্জলি। এরপর ‘লক আপ’-এ অংশগ্রহণের পর জনপ্রিয়তা আরও বেড়ে যায় তার। ইতোমধ্যে একাধিক মিউজিক ভিডিওতে কাজও করেছেন তিনি। কিন্তু এমএমএস কাণ্ডের কারণে ক্যারিয়ারে যেন বিশাল ধাক্কা লাগে তার! তারপরও সব ভুলে আবার ঘুরে দাঁড়িয়েছেন অঞ্জলি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved