শিরোনাম :
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫৫ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলিতে নিহত ২ এবার ইটনার হাওরে দেখা মিললো জলস্তম্ভের তুরাগে ভাঙারি দোকানে বিস্ফোরণ: দগ্ধ ৮ জনের মধ্যে ৭ জনের মৃত্যু তুরাগে ভাঙারি দোকানে বিস্ফোরণ: দগ্ধ ৮ জনের মধ্যে ৭ জনের মৃত্যু জামিন বাতিলের বিরুদ্ধে সম্রাটের আবেদন খারিজ শ্রীলঙ্কায় বিদ্যুতের দাম বাড়লো ২৬৪ শতাংশ বরিশালে ৬ নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত ক্রিমিয়ায় রুশ বিমানঘাঁটিতে ভয়ঙ্কর বিস্ফোরণ দৈনিক সংক্রমণ প্রায় ৭ লাখ, মৃত্যু ১ হাজার ৮শ’র ওপর তুরাগে দগ্ধ ৮ জনের ৭ জনই মারা গেলেন বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে ঝড়-জলোচ্ছ্বাসের শঙ্কা বিজেপির সঙ্গ ছেড়ে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের পদত্যাগ পশ্চিমবঙ্গে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৯ বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলারডুবি, ১৩ জেলে নিখোঁজ

অঙ্কিতা-ভিকির বিয়েতে বিলাসবহুল বাংলো-প্রমোদতরি উপহার

  • রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : তিন বছরের প্রেমের সম্পর্ক পরিণতি পেল। টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে ও ব্যবসায়ী ভিকি জৈন বিয়ে করেছেন। ১৪ ডিসেম্বর মুম্বাইয়ের এক পাঁচতারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা।

বিয়ের পর এ নবদম্পতি এক গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছিলেন। তাদের বিয়েতে মুম্বাইয়ের বিনোদন অঙ্গনের অনেকে উপস্থিত ছিলেন। অঙ্কিতা আর ভিকিকে দামি দামি উপহারে ভরিয়ে দেন টেলি দুনিয়ার তারকারা।

বিয়েতে স্ত্রী অঙ্কিতাকে বিশেষ উপহার দিয়েছেন ভিকি। মালদ্বীপে এক বিলাসবহুল বাংলো উপহার দিয়েছেন তিনি। জানা গেছে, এই বাংলোর দাম ৫০ কোটি রুপির বেশি।

অঙ্কিতাও স্বামীকে উপহার দিয়েছেন। তিনি ভিকিকে আট কোটি রুপি দিয়ে প্রমোদতরি কিনে দিয়েছেন।

ভিকি ও অঙ্কিতার বন্ধুরাও দামি দামি উপহার দিয়েছেন। চিত্রনির্মাতা একতা কাপুর অঙ্কিতাকে দিয়েছেন ৫০ লাখ রুপির একটি হিরের সেট। অভিনেত্রী মাহী ভিজ দিয়েছেন খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের কালেকশন থেকে একটি শাড়ি। শাড়িটির দাম ১৫ লাখ রুপি বলে জানা গেছে। টেলিভিশন তারকা হৃতিক ধনজানি ভিকিকে একটি লাক্সারি ঘড়ি দিয়েছেন। অঙ্কিতাকে তিনি হিরের চোকর উপহার দিয়েছেন।

হৃতিকের দেওয়া এ চোকরের দাম ১৫ লাখ রুপি। নবদম্পতিকে বলিউড তারকা টাইগার শ্রফ উপহার দিয়েছেন ‘মিনি কুপার’ ব্র্যান্ডের একটি গাড়ি। অঙ্কিতাকে একটি সোনার চেইন উপহার দিয়েছেন টেলি অভিনেত্রী সৃষ্টি রোড়ে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved