শিরোনাম :
টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস গাজায় ইসরায়েলি বর্বরতায় নিহত আরও অর্ধশতাধিক ফিলিস্তিনি গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ জনের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে বাস খাদে পড়ে নিহত ৪৫ রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক

৫টি অভ্যাসের পুরুষের সঙ্গে থাকতে চায় না নারীরা!

  • সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

লাইফস্টাইল ডেস্ক : নারী-পুরুষের সম্পর্কটা সার্বজনীন। এই সম্পর্কের তিক্তকা ও মধুরতা আছে।তবে অকারণে কিছু ভুলভ্রান্তির জন্যও অনেক ক্ষেত্রে হয় ব্রেকআপও। কিন্তু পুরুষের কিছু কিছু অভ্যাস নারীরা মেনে নিতে পারে না। ফলে ছেড়ে যায় সঙ্গীকে।

রিলেশনে থাকার সময় প্রতিটি মানুষকে হয়ে যেতে হবে সতর্ক। এক্ষেত্রে এমন কোনও ভুল করা যাবে না যার থেকে সমস্যা তৈরি হয়ে যেতে পারে। কারণ আপনার জীবনের ভুলটা একবার সঙ্গী বুঝতে পারলেই সমস্যা আরও বাড়বে বই কমবে না।

বিশেষজ্ঞরা বলেন, পুরুষ মানুষের মধ্যে সমস্যার আশঙ্কা সবথেকে বেশি। বহু ক্ষেত্রেই দেখা যায় যে নারীরা কিছু পুরুষকে একবারে পছন্দ করেন না। এমনকী সম্পর্ক তৈরি হলেও বেরিয়ে আসতে চান।

এবার নিজের স্বার্থেই পুরুষকে জেনে নিতে হবে সেই ধরনের মানুষের কথা। আসুন জানা যাক সেই টিপস

মিথ্যা বলা:
মিথ্যা বলেন সকলেই। তবে কথায় কথায় মিথ্যা বলতে শুরু করলে অবশ্যই সমস্যা হবে। কারণ নারীরা এই অভ্যাসের পুরুষকে একবারে বিশ্বাস করতে চান না। তাই তারা এদের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান। এবার এই দোষ আপনার থাকলে আজই সতর্ক হয়ে যান। নইলে সমস্যা বাড়তে বাধ্য।

দায়িত্বে অবহেলা:
এক্ষেত্রে দায়িত্ব না নিতে পারা পুরুষকে কেউ ভালোবাসে না। আসলে পুরুষের প্রধান কাজ হল ভালোবাসা জোগাড় করা। সামনে থাকা প্রেমিকা যদি আপনাকে ভরসা না করতে পারে, তবে ভালোবাসা টিকবে না। তাই এই ভুলটা এবার থেকে কমান। আর দায়িত্ব নিতে জানতে হবে। তবেই ভালো থাকতে পারবেন।

স্বার্থপরতা :
ছোটবেলায় এই মনোভাব অনেকের মধ্যেই থাকে। তবে বড় হওয়ার সঙ্গে সঙ্গে এর থেকে দূরে যেতে হয়। এবার দেখা গিয়েছে বহু পুরুষ সম্পর্কে থাকার পরও শুধু নিজেরটাই বোঝেন। এবার নিজেরটা বুঝে নিতে গেলেই সঙ্গীর সামনে হয়ে যায় সব পরিষ্কার। তাই এই ভুল একবারে নয়। এখন থেকে দুজনের কথা একবার ভাবতে শুরু করে দিন। তবেই ভালো থাকতে পারবেন।

কৃপণতা:
এবার সম্পর্কে থাকলে কিছুটা পয়সা তো খরচ হবেই। আপনাকে খুব বেশি খরচের কথা কেউ বলছে না। তবে কিছুটা খরচ তো আপনাকে করতেই হবে। এক্ষেত্রে ছোটখাট বিষয়ে কিপটামি করার অভ্যাস করলে আপনাকে সতর্ক হয়ে যেতে হবে। তবেই সমস্যা থেকে আপনি বেরিয়ে যেতে পারবেন। তাই চিন্তার কোনও কারণ আপাতত নেই।

বদমেজাজি:
অনেক পুরুষের এই খারাপ অভ্যাস থাকে। সম্পর্কের প্রথমদিকে অবশ্যই এই সমস্যার কথা মহিলারা বুঝতে পারেন না। তবে যখনই বুঝতে পারেন যে মানুষটির এই ধরনের স্বভাব রয়েছে, তখন তারা বেরিয়ে আসতে চান। তাই এবার থেকে এই স্বভাব ছাড়ুন। তবেই সম্পর্কে ভালো থাকতে পারবেন। নইলে সমস্যা তৈরি হবে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved