শিরোনাম :
বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি

সুকেশের সঙ্গে জ্যাকুলিনের আরেকটি ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল

  • রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : বলিউডের প্রথম সারির অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ ও সুকেশ চন্দ্রশেখরের প্রেমের চর্চা চলছে অনেকদিন ধরে। সুকেশের সঙ্গে তার সম্পর্ক কেমন তা নিয়ে ভক্তদের দ্বন্দ্ব না কাটতেই আবার সামনে এলো নতুন একটি ছবি। যেখানে তাদের ঘনিষ্ঠ অবস্থাতে দেখা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবিটিতে দেখা যাচ্ছে, বলিউড অভিনেত্রীর নাকে চুমু খাচ্ছে সুকেশ। দেখে বুঝতে অসুবিধা হয় না দুজন বিছানায় শুয়ে আছেন। জ্যাকুলিনের গলার কাছে আবার ফুটে উঠেছে লাল দাগ। যাকে লাভ বাইট বলেই ব্যাখ্যা দিচ্ছেন অনেকে। অভিনেত্রীর মুখের একগাল হাসিও যেন তৃপ্তির ইঙ্গিতই দিচ্ছে।

মাস কয়েক আগেই আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়েছিল। দিল্লির রোহিণী জেলে বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরও ২০টি অর্থ আত্মসাৎ মামলায় জড়িয়েছে তার নাম। গত বছরই জ্যাকলিনের সঙ্গে সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। সূত্রে জানা গেছে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছিল। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন সুকেশ।

জানা যায়, জ্যাকুলিনের সঙ্গে পরিচয় হওয়ার আগে তার সম্পর্কে অনেক খোঁজখবর নিয়েছিল সুকেশ। সে ভালোভাবেই জানত, তখন অভিনেত্রীর হাতে কোনো বড় বলিউড প্রজেক্ট ছিল না। সেই সুযোগ নিয়েই ৫০০ কোটি টাকা বাজেটের সিনেমা তৈরির প্রস্তাব দিয়েছিল।

সুপারহিরো ফিল্মের সিরিজ তৈরি করার প্রস্তাব দিয়েছিল সুকেশ। জ্যাকুলিনকে নাকি অ্যাঞ্জেলিনা জোলির মতো দেখতে, এমনটাই জানিয়েছিল সে। বলিউড অভিনেত্রীকে নাকি সুকেশ এও বোঝায়, তার মতো একজন অভিনেত্রীর সুপারহিরো ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করা উচিত। সেই ছবির জন্য সে ৫০০ কোটি টাকা দিতে প্রস্তুত।

সূত্রের খবর মতে, সুকেশের কাছ থেকে গুচ্চির ব্যাগ, জিমের পোশাক, দামি ব্র্যান্ডের জুতা, দুটি হীরের আংটি, একাধিক ব্রেসলেট পেয়েছেন বলে ইডি কর্মকর্তাদের জানান জ্যাকুলিন। এদিকে সুকেশের দাবি, জ্যাকুলিনকে তিনি মোট ৭ কোটি টাকার গয়না দিয়েছেন। আমেরিকায় থাকেন জ্যাকুলিনের বোন। তাকে প্রায় এক কোটি টাকা লোন অফার করার পাশাপাশি একটি বিএমডব্লিউ গাড়িও দিয়েছেন।

জ্যাকুলিনের মাকে দিয়েছেন একটি পোর্শে গাড়ি। অভিনেত্রীর পরিবারকে একটি দামি ইটালিয়ান গাড়ি দিয়েছেন বলেও দাবি করেছেন সুকেশ। জ্যাকুলিনের পাশাপাশি অভিনেত্রী নোরা ফাতেহিকেও নাকি একাধিক দামি উপহার দিয়েছিলেন সুকেশ। রহস্যের জট খুলতে না খুলতেই ফের ভাইরাল হওয়া নতুন ছবি নিয়ে তোলপাড় হয়ে গেল।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved