শিরোনাম :
মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি

সরকার খালেদা জিয়ার চিকিৎসা অধিকার কেড়ে নিয়েছে : লেবার পার্টি

  • বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

ঢাকা : সাবেক তিনবারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসা নিয়ে শেখ হাসিনার অপরাজনীতির ঘটনা অমানবিক ও হৃদয়বিদয়ক মর্মান্তিক ঘটনা মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান ও ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান বলেছেন, সরকার খালেদা জিয়ার চিকিৎসার অধিকার কেড়ে নিয়েছে।

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা রাজনৈতিক ভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে প্রতিহিংসার রাজনীতি চরিতার্থ করতে মিথ্যা ও ভিত্তিহীন মামলায় সাজা দিয়ে দীর্ঘদিন কারাভ্যান্তরে যথাযথ চিকিৎসা না হওয়ায় তিনি আজ জীবন মৃত্যুর সন্ধিক্ষনে। তাকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে।

বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসা পাওয়া কোন অমুলক দাবী নয়, এটা তার অধিকার। চিকিৎসক টিম বার বার বিদেশে উন্নত চিকিৎসার জন্য সুপারিশ করলেও সরকার খামখেয়ালী ভাবে আইনের অপব্যাখ্যা দিয়ে রেখেছে। বেগম জিয়ার পরিবার, বিএনপি ও ২০ দলীয় জোটের পক্ষ থেকে বার বার দাবী জানালেও সরকার কর্নপাত করছে না। এহেন পরিস্থিতে আল্লাহ না করুন, বিনা চিকিৎসায় বেগম খালেদা জিয়ার মৃত্যু হলে শেখ হাসিনা দায়ী থাকবেন।

আজ (বুধবার) লেবার পার্টির প্রচার সম্পাদক মনির হোসেন সাক্ষরিত এক যৌথ বিবৃতিতে নেতৃদ্বয় ব‌লেন, আমরা আশংকা কর‌ছি বেগম খালেদা জিয়াকে বিদেশে যাওয়ার অনুমতি দেয়ার ক্ষেত্রে যেকোনো ধরনের বিলম্ব ও অজুহাত বড় বিপর্যয় ডেকে আনতে পারে। যা কা‌রো জন্য ভালো বার্তা বহন করবে না। আশা ক‌রি সরকার সত্যিকারের দায়ত্বশীলতার পরিচয় দিয়ে সাবেক তিনবা‌রের নির্বা‌চিত প্রধানমন্ত্রীর বিদেশে চি‌কিৎসা নেয়ার ব্যবস্থা করবে। প্রেস বিজ্ঞ‌প্তি

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved