শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে যা জানালো আবহাওয়া অধিদপ্তর ড. ইউনূসকে ২৩ মে পর্যন্ত জামিন লিটার প্রতি ১০ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম উপজেলা নির্বাচন বর্জন করবে বিএনপি নেতানিয়াহু এ যুগের হিটলার: কাদের পণ্যের দাম ঠিক রাখতে বিকল্প ব্যবস্থা নেওয়া হচ্ছে : প্রতিমন্ত্রী আদালতে হাজির হয়ে ট্রাম্প বললেন, ‘এটি কেলেঙ্কারির বিচার’ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ ঘরে ঢুকে গৃহবধূকে শ্লীলতাহানী, অতঃপর… সারাদেশে মার্চে ৬২৪ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৫০ জরুরি ভিত্তিতে পাকিস্তান যাচ্ছেন ইরানের প্রেসিডেন্ট দুইদিন যেসব জায়গায় বৃষ্টি হতে পারে ইরানে সম্ভাব্য হামলার প্রস্তুতি চূড়ান্ত করল ইসরায়েলি বিমান বাহিনী খতনার সময় শিশুর যৌনাঙ্গ কেটে ফেললেন হাজাম ভাসানটেকে সিলিন্ডারের আগুনে দগ্ধ ৬, মায়ের পর মারা গেলেন মেয়েও

সবার চোখ ফাঁকি দিয়ে বের হয়ে গেলেন ডা. মুরাদ

  • রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১

ঢাকা: সবার চোখ ফাঁকি দিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ডোমেস্টিক টার্মিনালের সাধারণ যাত্রীদের গেট দিয়ে বের হয়ে গেছেন ঘুরেফিরে দেশে ফেরা সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) দায়িত্বশীল একটি সূত্র ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র জানায়, মুরাদ হাসান বিমানবন্দরের ভিআইপি গেটের সামনে এলেও সাংবাদিকরা অপেক্ষা করছেন দেখে ভেতরে চলে যান এবং বিমানবন্দরের ভেতর দিয়ে ডোমেস্টিক টার্মিনালে যান। সেখানে বাইরে তার জন্য হোন্ডা সিআরভি ব্র্যান্ডের একটি গাড়ি প্রস্তুত ছিল।

দেশে ফেরার সময় তার পরনে ছিল জিন্সের নীল রঙের প্যান্ট, গায়ে ছিল জ্যাকেট। ওই জ্যাকেট দিয়ে তাকে মাথা ও মুখ ঢেকে রাখতে দেখা যায়। ঢাকা থেকে কানাডা যাওয়ার সময়ও তিনি মুখ ঢেকে রেখেছিলেন।

এর আগে বিকেল ৪টা ৫১ মিনিট নাগাদ এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে ফেরেন মুরাদ। কানাডার পর দুবাইয়ে ঢুকতে চেয়ে ব্যর্থ হয়ে দেশে ফেরেন তিনি।

উল্লেখ্য, ফেসবুক লাইভ টকশোতে নারী বিদ্বেষী বক্তব্য প্রদান এবং চিত্রনায়িকা মাহিয়া মাহিকে অশ্লীল ও কুরুচিপূর্ণ ভাষায় ধর্ষণের হুমকি প্রদানের অডিও ক্লিপ ভাইরাল হওয়ার পর প্রধানমন্ত্রীর নির্দেশে গত সপ্তাহে (৭ ডিসেম্বর) মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন তথ্য প্রতিমন্ত্রীর দায়িত্বে থাকা ডা. মুরাদ হাসান।

এরপর গত বৃহস্পতিবার দেশ ছেড়ে কানাডার উদ্দেশে চলে যান তিনি। দুবাই হয়ে কানাডার টরেন্টো বিমানবন্দরে পৌঁছালেও সে দেশের কর্তৃপক্ষ তাকে বিমানবন্দর থেকেই ফিরিয়ে দেয়। বাধ্য হয়ে মুরাদ হাসান দুবাই ফিরে আসেন। দুবাই বিমানবন্দরে বসে আরব আমিরাতে ঢোকার চেষ্টা করেন তিনি। কিন্তু এতেও ব্যর্থ হয়ে শেষমেশ দেশেই ফিরে আসেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved