শিরোনাম :
টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস গাজায় ইসরায়েলি বর্বরতায় নিহত আরও অর্ধশতাধিক ফিলিস্তিনি গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ জনের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে বাস খাদে পড়ে নিহত ৪৫ রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক

রাকুলের প্রেমিকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ!

  • সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। ভারতের দক্ষিণী সিনেমার পাশাপাশি এখন বলিউডেও নিয়মিত অভিনয় করছেন। এছাড়া প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে প্রেমের খবরেও আলোচনায় এই অভিনেত্রী।

গত ১০ অক্টোবর জন্মদিনে অভিনেতা-প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টি প্রকাশ করেন রাকুল। এরপর থেকেই তাদের নিয়ে নানা গুঞ্জন চাউর হতে থাকে। সম্প্রতি তাদের বিয়ের গুঞ্জনও ওঠে। যদিও এই অভিনেত্রী জানান, এখন ক্যারিয়ারের দিকেই মনোযোগ দিতে চাইছেন তিনি। সময় হলেই বিয়ের পিঁড়িতে বসবেন।

এদিকে রাকুলের আগে অভিনেত্রী ভূমি পেডনেকারের সঙ্গে জ্যাকি ভাগনানির প্রেমের গুঞ্জন শোনা গেছে। যদিও পরবর্তী সময়ে গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে। জ্যাকি এটি নিয়ে কোনো কথা না বললেও ভূমি গুঞ্জনটি উড়িয়ে দেন।

তবে এখানেই শেষ নয়, রাকুলের প্রেমিকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগও রয়েছে। গত জুনে জ্যাকিসহ বলিউডের প্রভাবশালী আট ব্যক্তির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেন এক মডেল। অভিযোগকারী এই নারীর নাম প্রকাশ করা হয়নি। তবে তিনি বলিউডের একজন গীতিকার এবং সাবেক মডেল। এই নারীর দাবি, ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত একাধিকবার যৌন হেনস্তার শিকার হয়েছেন তিনি। কেউ বাড়িতে ডেকে, আবার কেউ অফিসে অশালীন ব্যবহার করেছেন। কারও বিরুদ্ধে কাজের বিনিময়ে অনৈতিক প্রস্তাব দেওয়ার অভিযোগ করেছেন তিনি। জ্যাকি ভাগনানি বান্দ্রায় এই নারীকে যৌন হেনস্তা করেছেন বলে অভিযোগ।

জ্যাকি ভাগনানির বাবা বলিউডের স্বনামধন্য প্রযোজক বসু ভাগনানি। বাবার প্রযোজনায় ২০০৯ সালে ‘কাল কিসনে দেখা’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন জ্যাকি। এরপর ‘ফালতু’, ‘আজব গজব লাভ’, ‘রংরেজ’, ‘ইয়ঙ্গিস্তান’ সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু তার কোনো সিনেমাই বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি।

অভিনয় ক্যারিয়ারে ব্যর্থতার পর প্রযোজক হিসেবে নাম লেখান জ্যাকি। সফলতাও পেয়েছেন। ‘সর্বজিৎ’, ‘জওয়ানি জানেমান’, ‘কুলি নম্বর ওয়ান’, ‘বেল বটম’র মতো সিনেমা প্রযোজনা করেন তিনি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved