শিরোনাম :
কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস

রাউলকে ছুঁয়ে রেকর্ড গড়লেন বেনজিমা

  • শুক্রবার, ১৩ মে, ২০২২

স্পোর্টস ডেস্ক: অফিসিয়াল ভাবে করিম বেনজিমা এখন রিয়াল মাদ্রিদ ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা। বৃহস্পতিবার রাতে লেভান্তের বিপক্ষে ৬-০ ব্যবধানে জয়ের ম্যাচে একটি গোল করেছেন বেনজিমা। এই গোলের মধ্যে দিয়ে বেনজিমা ছুঁয়েছেন রিয়ালের সাবেক তারকা রাউল গঞ্জালেসের করা ৩২৩ গোল।

৭৪১ ম্যাচে ৩২৩ গোল নিয়ে রিয়ালের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা ছিলেন রাউল।

কিন্তু ৬০৩ ম্যাচ খেলে ৩২৩ গোল করে সেই জায়গা দখল করে নিলেন বেনজিমা। তার সামনে এখন আছেন শুধুই ক্রিস্তিয়ানো রোনালদো। তার গোল সংখ্যা ৪৫০। বেনজিমা এই ৩২৩ গোলের মধ্যে লা লিগায় করেছেন ২১৯টি, চ্যাম্পিয়নস লিগে ৭৪টি এবং বাকি টুর্নামেন্ট গুলোতে করেছেন ৩০টি গোল।

চলতি মৌসুমে আছেন উড়ন্ত ফর্মে। সব প্রতিযোগিতা মিলে ৪৪ ম্যাচে করেছেন ৪৪ গোল। রিয়ালকে ৩৫তম লা লিগা জেতাতে রেখেছেন বড় অবদান। পাশাপাশি লস ব্লাংকোদের চ্যাম্পিয়নস লিগের ফাইনালে তুলতেও রেখেছেন বিরাট ভূমিকা।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved