শিরোনাম :
বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল করল ওয়ালটন কেএনএফের আরও ৮ সদস্য আটক, অস্ত্র উদ্ধার ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলল সৌদি ইসরায়েলকে সহায়তা করায় জর্ডানে বিক্ষোভ খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার তাপমাত্রা উঠল ৪০ দশমিক ৬ ডিগ্রিতে, প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ার পরামর্শ তাপপ্রবাহ নিয়ে যা জানালো আবহাওয়া অধিদপ্তর ড. ইউনূসকে ২৩ মে পর্যন্ত জামিন লিটার প্রতি ১০ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম উপজেলা নির্বাচন বর্জন করবে বিএনপি নেতানিয়াহু এ যুগের হিটলার: কাদের পণ্যের দাম ঠিক রাখতে বিকল্প ব্যবস্থা নেওয়া হচ্ছে : প্রতিমন্ত্রী আদালতে হাজির হয়ে ট্রাম্প বললেন, ‘এটি কেলেঙ্কারির বিচার’ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ ঘরে ঢুকে গৃহবধূকে শ্লীলতাহানী, অতঃপর…

মালয়েশিয়াগামী ট্রলারডুবি, নিহত বেড়ে ৬

  • বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনায় আরও দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত পাঁচ নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর ) সকালে বাহার ছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক নুর মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (৫ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে টেকনাফ উপকূলীয় ইউনিয়নের ৪নং ওয়ার্ড দক্ষিণ শীলখালী এবং ৫নং ওয়ার্ড চৌকিদার পাড়া সমুদ্র সৈকত পয়েন্ট থেকে ওই দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

বাহার ছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক নুর মোহাম্মদ বলেন, বুধবার রাতে স্থানীয় মৎস্যজীবীর মাধ্যমে খবর পেয়ে একদল পুলিশ নিয়ে ভেসে আসা দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, বুধবার রাতে উদ্ধার দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তবে তাদের বয়স আনুমানিক ৩০- ৩৫ বছর হবে। এ পর্যন্ত উদ্ধার তিন নারী ও এক শিশুর মৃতদেহ শনাক্ত করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার (৪ অক্টোবর) ভোরে কক্সবাজারের টেকনাফ উপকূলীয় বঙ্গোপসাগরে ট্রলারডুবির ঘটনা ঘটে। এ সময় এক শিশু ও তিন রোহিঙ্গা নারীর মরদেহ উদ্ধার করা হয়। এ ছাড়া দালালসহ ৪৫ জনকে জীবিত উদ্ধার করে কোস্টগার্ড।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved