শিরোনাম :
বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল করল ওয়ালটন কেএনএফের আরও ৮ সদস্য আটক, অস্ত্র উদ্ধার ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলল সৌদি ইসরায়েলকে সহায়তা করায় জর্ডানে বিক্ষোভ খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার তাপমাত্রা উঠল ৪০ দশমিক ৬ ডিগ্রিতে, প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ার পরামর্শ তাপপ্রবাহ নিয়ে যা জানালো আবহাওয়া অধিদপ্তর ড. ইউনূসকে ২৩ মে পর্যন্ত জামিন লিটার প্রতি ১০ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম উপজেলা নির্বাচন বর্জন করবে বিএনপি নেতানিয়াহু এ যুগের হিটলার: কাদের পণ্যের দাম ঠিক রাখতে বিকল্প ব্যবস্থা নেওয়া হচ্ছে : প্রতিমন্ত্রী আদালতে হাজির হয়ে ট্রাম্প বললেন, ‘এটি কেলেঙ্কারির বিচার’ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ ঘরে ঢুকে গৃহবধূকে শ্লীলতাহানী, অতঃপর…

মাধুরীর সঙ্গে নেচে আলোচনায় সেই কিলি পল

  • রবিবার, ৯ অক্টোবর, ২০২২

বিনোদন ডেস্ক : সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ তানজানিয়ার নাগরিক কিলি পল ও নিমা পল। তারা সম্পর্কে ভাই-বোন। বলিউডের জনপ্রিয় গানে নেচে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন তারা।

এবার সেই কিলি পল ছুটে এসেছেন ভারতে। এখানেই শেষ নয়, তার প্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিতের সঙ্গে জমিয়ে নাচলেন এই তারকা। যার ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল। মূল বিষয় হলো রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-এর মঞ্চে হাজির হয়েছিলেন কিলি। আর সেই মঞ্চে একসঙ্গে নাচেন কিলি-মাধুরী।

কালার টিভির ইনস্টাগ্রামে ‘ঝলক দিখলা যা’ শোয়ের প্রোমো প্রকাশ করা হয়েছে। তাতে দেখা যায়, বিচারক মাধুরী কিলি পলের সঙ্গে নাচ করার প্রস্তাব দেন। আর এতে অবাক হয়ে যান কিলি। তারপর ‘আনজাম’ সিনেমার ‘চানে কি খেত মে’ গানে একসঙ্গে জমিয়ে নাচেন কিলি ও মাধুরী। এসময় দর্শক থেকে বিচারক সবাই কিলির নাচের স্টেপে মুগ্ধতা প্রকাশ করেন। মাধুরী ছাড়াও এদিন বিচারকের আসনে ছিলেন নোরা ফাতেহি, নীতু সিং। নোরা ফতেহিকেও মঞ্চে উঠে কিলির সঙ্গে নাচতে দেখা যায়।

দূর দেশের মানুষ হলেও বলিউডের দারুণ ভক্ত কিলি। ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে কিলি জানান, এর আগে কখনো ভারতে আসেননি তিনি। কিন্তু বলিউডের প্রচুর সিনেমা দেখেছেন। কিলির কাছে মাধুরী দীক্ষিত হলেন বিশ্ব সুন্দরী। সাধারণত অ্যাকশন ঘরানার সিনেমা তার বেশি পছন্দ। তাই পছন্দের অভিনেতাদের তালিকায় রয়েছেন সালমান খান, সঞ্জয় দত্ত ও অক্ষয় কুমার।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved