শিরোনাম :
কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস

ভ্যানের পেছনে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় নিহত ২

  • শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

কুষ্টিয়া : কুষ্টিয়া সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় দুই ভ্যান যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ভ্যানচালক ও এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার (১৫ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার বিত্তিপাড়া বাজার এলাকায় কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন আলমডাঙ্গা উপজেলার জামজামী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ছলেমান আলী (৪৫) এবং ভদুয়া গ্রামের আফতাব মন্ডলের ছেলে উসমান (৬০)।

আহতরা হলেন ভ্যানচালক কামাল (৪৫) ও যাত্রী নজরুল (৪০)। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত ও নিহতরা একই এলাকার বাসিন্দা। তারা মাংসের ব্যবসা করতেন। গরু কেনার জন্য তারা কুষ্টিয়ার বালিয়াপাড়া হাটে যাচ্ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বেলা ১১টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিপাড়া এলাকায় কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে কুষ্টিয়াগামী দ্রুতগতির একটি ট্রাক একটি যাত্রীবাহী ভ্যানের পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই উসমান নামের একজনের মৃত্যু হয় এবং হাসপাতালে চিকিৎসাধীন ছলেমান আলী নামের আরেক ব্যক্তির মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

কুষ্টিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী বলেন, কুষ্টিয়াগামী দ্রুতগতির ট্রাক যাত্রীবাহী ভ্যানে ধাক্কা দিলে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়। এ ঘটনার পর ট্রাকের চালক পলাতক আছেন। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved