শিরোনাম :
বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি যুক্তরাজ্যে ৮০ লাখ মানুষের চাকরি হারানোর শঙ্কা টেকনাফ থেকে আবারও ৮ জনকে অপহরণ যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার

ভোলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ৪০ জন আহত

  • মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

ভোলা : ভোলায় জমাদ্দার পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে প্রায় ৪০ যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে এখন পর্যন্ত কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি। গুরুতর আহত ৩০-৩৫ যাত্রীকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর ১টার দিকে ভোলার উপশহর বাংলাবাজার সংলগ্ন জয়নগর টেকনিক্যাল কলেজ এলাকায় এই ঘটনা ঘটে।

দুর্ঘটনা কবলিত বাসটি ভোলা থেকে যাত্রী নিয়ে চরফ্যাশনের উদ্দেশে যাচ্ছিল।

বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) শেখ ফরিদ উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, ভোলা থেকে প্রায় ৪০ জন যাত্রী নিয়ে চরফ্যাশনের উদ্দেশে ছেড়ে যাচ্ছিল যাত্রীবাহী বাস জমাদ্দার। যার রেজিস্ট্রেশন নম্বর ভোলা-ব ০৫-০০১৮। বাসটি দুর্ঘটনা কবলিত এলাকায় পৌঁছার পর দুপুর ১টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টিম ও ভোলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহত ৩০-৩৫ যাত্রীকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। বাসটির চালক ও সহকারীও গুরুতর আহত হয়েছেন।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার তদন্ত চলমান রয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved