শিরোনাম :
গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি যুক্তরাজ্যে ৮০ লাখ মানুষের চাকরি হারানোর শঙ্কা টেকনাফ থেকে আবারও ৮ জনকে অপহরণ যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার অস্বাস্থ্যকর বাতাস নিয়ে ঢাকা আজ তৃতীয় অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে: ম্যাথিউ মিলার লিবিয়ায় বাংলাদেশী চার যুবককে অপহরণ, ৪০ লাখ টাকা মুক্তিপণ

ভালো কাজ করলেও কিছু মানুষ ঘৃণা করবে আপনাকে: প্রভা

  • বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও সাবলীল অভিনয়ের মাধ্যমে শোবিজে শক্ত অবস্থানে জায়গা করে নিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় দেখা যায় তাকে। প্রায়ই ব্যক্তি জীবন ও নিজের বিভিন্ন মতামত তুল ধরতে দেখা যায় এই অভিনেত্রীকে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের সেলফি নেয়ার একটি ছবি পোস্ট করেছেন প্রভা। হালকা বেগুনি রঙের থ্রি-পিস পরিহিত অবস্থায় দুর্দান্তরূপে দেখা দিয়েছেন তিনি।

অভিনেত্রী ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “সত্য হলো এমন, কিছু মানুষ রয়েছে যারা আপনি ভালো কাজ করলেও আপনাকে ঘৃণা করবে এবং আপনি তা না করলেও আপনাকে ঘৃণা করবে তারা।”

তিনি আরও লিখেছেন, “যাই হোক না কেন, সেসব দিকে মনোযোগ দেবেন না। এই ধরনের মানুষের সম্মুখীন হওয়ার ক্ষেত্রে আপনি একা নন। মনে রাখবেন, নীচু মানুষ নিজেকে বড় করার জন্য অন্যকে নিচে ফেলে দেয়…।”

প্রভা ব্যক্তিগত জীবনে অনেক কঠিন সময়ের মুখোমুখি হয়েছেন। তারপরও সব অতীতকে পেছনে ফেলে কাজে সরব হয়েছেন তিনি। জীবনকে নতুন করে সাজিয়েছেন। এরপরও সোশ্যালে অনেক সময় নোংরা মন্তব্য হয় তাকে নিয়ে। এ কারণে ইনস্টাগ্রামে কমেন্ট বক্স বন্ধ রেখেছিলেন। তবে পরে অবশ্য তা উন্মুক্ত করে দিয়েছেন ভক্ত-অনুরাগীদের জন্য।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved