শিরোনাম :
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি: মেজর হাফিজ অহেতুক কথা বলে হাস্যস্পদ হবেন না : সরকারকে আলাল রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

ভারতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৭ মেডিকেল শিক্ষার্থী নিহত

  • মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহরাষ্ট্রে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে স্থানীয় এক বিজেপি বিধায়কের ছেলে রয়েছেন এবং তারা সবাই মেডিকেল শিক্ষার্থী।

সোমবার (২৪ জানুয়ারি) রাতে স্থানীয় সময় সাড়ে ১১টার দিকে রাজ্যটির সেলসুরা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার রাতে মহারাষ্ট্রের ওয়ার্ধা থেকে দেওলির দিকে গাড়িতে করে যাচ্ছিলেন বিজেপি বিধায়কের ছেলেসহ ৭ মেডিকেল শিক্ষার্থী। রাত সাড়ে ১১টার দিকে সেলসুরার কাছে একটি সেতু থেকে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি নিচে পড়ে যায়। এতে ওই সাতজন নিহত হন।

নিহতরা সবাই সাওয়াঙ্গি মেডিকেল কলেজের শিক্ষার্থী। নিহতদের মধ্যে মহারাষ্ট্রের তিরোরা বিজেপি বিধায়ক বিজয় রাহাংদালের ছেলে আবিষ্কার রাহাংদালে রয়েছেন। তিনি ও পবন শক্তি নামে আরও একজন ছিলেন প্রথম বর্ষের শিক্ষার্থী।

বাকি চারজন মেডিকেলের চূড়ান্ত বর্ষের ছাত্র। তারা হলেন- নীরজ চৌহান, বিবেক নন্দন, প্রত্যুষ সিং ও শুভম জয়সওয়াল। এছাড়া নীতেশ সিং ছিলেন মেডিকেল ইন্টার্ন।

দুর্ঘটনার সময় হিসেবে সংবাদমাধ্যমে রাত সাড়ে ১১টার কথা বলা হলেও পুলিশ বলছে, সোমবার গভীর রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটেছে। ওয়ার্ধার পুলিশ সুপার প্রশান্ত হোলকার জানিয়েছেন, গত রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় পতিত হওয়ার আগে গাড়িটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন বলে প্রাথমিক তদন্তে বের হয়ে এসেছে।

এদিকে দুর্ঘটনায় নিহতদের পরিবারকে ২ লাখ টাকা করে আর্থিক সহায়তা দেওয়ার কথা ঘোষণা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একইসঙ্গে আহতদের পরিবারকে ৫০ হাজার টাকা করে দেওয়ার কথাও জানিয়েছেন তিনি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved