শিরোনাম :
রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

বুড়িচংয়ে ভারত সীমান্তে ৩০ রোহিঙ্গা আটক

  • শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

কুমিল্লা: ভারতে পালিয়ে যাওয়ার সময় কুমিল্লার বুড়িচং উপজেলার খাড়েরা এলাকায় বিজিবির হাতে আটক ৩০ রোহিঙ্গা নাগরিক।

বৃহস্পতিবার তাদের আটকের পর বুড়িচং থানায় হস্তান্তর করেছে বিজিবি। বিষয়টি নিশ্চিত করেছেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ রহমান।

মারুফ জানান, বাংলাদেশ ভারতের সীমান্তবর্তী বুড়িচং উপজেলার খাড়েরা এলাকায় দিয়ে ৫টি রোহিঙ্গা পরিবারের ৩০ জন সদস্য ভারতে অনুপ্রবেশের চেষ্টা করে। এসময় বিজিবি তাদের আটক করে। আটক রোহিঙ্গাদের মধ্যে ৮ জন নারী, ১৬ শিশু ও ৬জন পুরুষ রয়েছে।

বিজিবির বরাত দিয়ে মারুফ রহমান আরো জানান, বুধবার সকালে এই ৩০ জন রোহিঙ্গা কুতুপালং ক্যাম্প থেকে পালিয়ে যায়। পরে বিভিন্ন বাহন যোগে কুমিল্লায় আসে। পরে বুড়িচং উপজেলার খাড়েরা এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় খাড়েরা বিজিবি ক্যাম্পের সদস্যরা তাদের আটক করে।

কুমিল্লা জেলা পুলিশ সুপার মো. আবদুল মান্নান বলেন, দুপুরে তাদের জন্য খাবারের ব্যবস্থা করা হয়। পরে কক্সবাজার কুতুপালং ক্যাম্পের সাথে যোগাযোগ করে একটি বাহনে বৃহস্পতিবার সন্ধ্যায় রোহিঙ্গাদের কক্সবাজার প্রেরণ করা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved