শিরোনাম :
বিলাইছড়িতে বিশেষ সেনা অভিযান, অস্ত্রসহ আটক ৮ ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলল সৌদি ইসরায়েলকে সহায়তা করায় জর্ডানে বিক্ষোভ খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার তাপমাত্রা উঠল ৪০ দশমিক ৬ ডিগ্রিতে, প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ার পরামর্শ তাপপ্রবাহ নিয়ে যা জানালো আবহাওয়া অধিদপ্তর ড. ইউনূসকে ২৩ মে পর্যন্ত জামিন লিটার প্রতি ১০ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম উপজেলা নির্বাচন বর্জন করবে বিএনপি নেতানিয়াহু এ যুগের হিটলার: কাদের পণ্যের দাম ঠিক রাখতে বিকল্প ব্যবস্থা নেওয়া হচ্ছে : প্রতিমন্ত্রী আদালতে হাজির হয়ে ট্রাম্প বললেন, ‘এটি কেলেঙ্কারির বিচার’ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ ঘরে ঢুকে গৃহবধূকে শ্লীলতাহানী, অতঃপর… সারাদেশে মার্চে ৬২৪ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৫০

বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এর ৬৪ তম জন্মদিন উদযাপন

  • শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

রীতেশ কর্মকার, শেরপুর প্রতিনিধি : মহান জাতীয় সংসদের হুইপ নিজাম উদ্দিন আহম্মদ মডেল কলেজের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি এর ৬৪ তম জন্মদিন উদযাপন করা হয় নিজাম উদ্দিন আহম্মদ মডেল কলেজে। উক্ত অনুষ্ঠানে আলোচনা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

আলোচনায় হুইপ আতিউর রহমান আতিক এর জীবনদর্শন তুলে ধরা হয়। এরপর উনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরিশেষে কেক কাটা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিজাম উদ্দিন আহম্মদ মডেল কলেজের অধ্যক্ষ জনাব সাইদুল ইসলাম সাঈদ, অনুষ্ঠানে কলেজের প্রভাষক, কর্মচারীবৃন্দ এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিল।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved