শিরোনাম :
বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস গাজায় ইসরায়েলি বর্বরতায় নিহত আরও অর্ধশতাধিক ফিলিস্তিনি গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ জনের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে বাস খাদে পড়ে নিহত ৪৫ রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

বিস্ফোরক মন্তব্য করে চেলসির একাদশের বাইরে লুকাকু

  • সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

স্পোর্টস ডেস্ক : চেলসির প্লেয়িং-স্টাইলে সুখি নন, আবারও ফিরতে চান ইন্টার মিলানে; স্কাই স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে এমন বিস্ফোরক মন্তব্য করেছিলেন রোমেলু লুকাকু। বেলজিয়ামের এই স্ট্রাইকারের এমন মন্তব্য মোটেও ভালো চোখে দেখেননি কোচ থমাস টুখেল। এবার তার পরিণাম দেখতে পাচ্ছেন বেলজিয়ান এই স্ট্রাইকার। লিভারপুলের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে স্কোয়াডেই রাখা হয়নি তাকে।

স্কাই স্পোর্টসকে দেওয়া সেই সাক্ষাৎকারে কোচের কৌশল নিয়েও প্রশ্ন তুলেছিলেন লুকাকু। বলেছিলেন, ‘চলমান পরিস্থিতি নিয়ে আমি সুখী নই, এটা স্বাভাবিক। কোন একটা ভিন্ন কৌশলে খেলানোর সিদ্ধান্ত নিয়েছেন, আমি হাল ছেড়ে দেওয়ার পাত্র নই। পেশাদার খেলোয়াড় হিসেবে আমাকে কঠোর পরিশ্রম করে যেতেই হবে।’

লুকাকুর সেই সাক্ষাৎকারের ভিডিও ধারণ করা হয়েছিল তিন সপ্তাহ আগে। এরপর চেলসি টানা নেতিবাচক ফলাফল হজম করেছে, যার ফলে প্রিমিয়ার লিগের দ্বিতীয় অবস্থানে নেমে গেছে দলটি। এমনই সময় প্রকাশ করা হয়েছে ভিডিওটি।

কিছু দৃশ্যপট বদলে গেলেও লুকাকুর কিছু কথা তার আশেপাশের মানুষকে হতাশ করেছে। শুরুতে বিষয়টা কিছুটা সন্দেহের চোখে দেখছিলেন কোচ টুখেল। এই জার্মান কোচ বলেছিলেন, কিছু কথা অপ্রাসঙ্গিকভাবে বের করে নেওয়া হলেও হতে পারে।

তবে এরপর লুকাকুর সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক হয়েছে তার। চেলসির বিশ্বস্ত সূত্র ধরে গোল জানায়, সেখানে রেগেমেগে আগুনই হয়ে গিয়েছিলেন কোচ। যারই ফল দেখা গেছে আজ ঘোষিত স্কোয়াডে। সেখানে জায়গা হয়নি তার। ফলে মৌসুমের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচেই খেলা হবে না লুকাকুর।

তার বদলে কাই হ্যাভার্টজকে দেখা যেতে পারে একাদশে। তবে দীর্ঘদিন কোভিডের কারণে দলের বাইরে থাকায় কোচ থমাস টুখেল তা করবেন কি না তা নিয়েও প্রশ্ন থেকে যাচ্ছে। একই কারণে টিমো ভের্নারেও আস্থা রাখা সম্ভব নয় কোচের। তাহলে বাকি থাকে কেবল ক্রিশ্চিয়ান পুলিসিক। তবে গোলের দায়িত্বে কিছুটা নিস্প্রভ তিনিও। ফলে মৌসুমের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে লুকাকুকে দলের বাইরে রেখে ভুগতেও হতে পারে চেলসিকে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved