শিরোনাম :
রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

বিবাহবিচ্ছেদ জীবনের সেরা সিদ্ধান্ত ছিল : মালাইকা

  • সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : ব্যক্তিজীবন ও ক্যারিয়ার নিয়ে প্রায় সময়ই সংবাদের শিরোনামে থাকেন বলিউডের জনপ্রিয় আইটেম কন্যা ও অভিনেত্রী মালাইকা আরোরা। কদিন আগেই প্রেমিক ও অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে তার প্রেমের বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। যদিও পরবর্তী সময় দুজনই সেই গুঞ্জন উড়িয়েছিলেন।

তবে এবার অভিনেত্রী মুখ খুললেন সাবেক স্বামী আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে।

বিবাহবিচ্ছেদের প্রসঙ্গে বরাবরই সোচ্চার ছিলেন মালাইকা। সেই পরিপ্রেক্ষিতেই সম্প্রতি বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাতকারে অভিনেত্রী বলেছেন যে, বিবাহবিচ্ছেদের সময়টি আমার জীবনের সর্বনিম্ন পর্যায়। কেননা তিনি এবং আরবাজ যখন বিচ্ছেদের সিদ্ধান্তে উপনিত হয়েছিলেন তখন তাকে অনেকবার ভাবতে হয়েছিল কীভাবে তিনি এবং তাদের ছেলে (আরহান খান) সেটি মোকাবেলা করবেন।

তিনি বলেছেন, আমি আমার ব্যক্তিগত সংগ্রামের মধ্য দিয়ে গিয়েছি। সেই সময় আমার ওপর নানা দিক থেকে চাপ ছিল। পারিবারিক, সামাজিক সব ধরনের চাপই ছিল আমার ওপর। আমার সন্তান কীভাবে এটি মোকাবেলা করবে, আমি কীভাবে এটি মোকাবেলা করব, সমাজ কেমন হবে তা নিয়েও আমি মোকাবেলা করেছি।

শুধু তাই নয়, আমাকে এটাও ভাবতে হয়েছিল যে বিবাহবিচ্ছেদের পর আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে পারব কিনা। তবে আমি সেটিকে ধরে রাখতে পেরেছি। বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়াটা খুব কঠিন ছিল তবে সিদ্ধান্তটা সেরা ছিল আমাদের জন্য।

১৯৯৮ সালে বিয়ে করেন মালাইকা-আরবাজ খান। তাদের বিচ্ছেদ হয় ২০১৭ সালে। সাবেক দম্পতিদের ছেলে নাম আরহান খান। বর্তমানে সে বিদেশে উচ্চশিক্ষা নিচ্ছে। অপরদিকে মালাইকা-আরবাজ দুজনেই নিজ নিজ জীবনে এগিয়ে গেছেন। বর্তমানে মালাইকা ডেট করছেন অর্জুন কাপুরের সঙ্গে, আরবাজের সঙ্গে সম্পর্ক রয়েছে জর্জিয়া আন্দ্রিয়ানির।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved