শিরোনাম :
টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস গাজায় ইসরায়েলি বর্বরতায় নিহত আরও অর্ধশতাধিক ফিলিস্তিনি গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ জনের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে বাস খাদে পড়ে নিহত ৪৫ রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক

বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে প্রাণল গেল দুইজনের

  • বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

রাঙামাটি : রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় খরস্রোতা কাচালং নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (২২ জুন) উপজেলার সাজেক ইউনিয়নের মাচালং ও রুপকারী ইউনিয়নের গোলাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন মাচালং মন্দির পাড়া এলাকার সুকর চাকমা (৩২) ও রুপকারী এলাকার চিরজ্যোতি চাকমা (৪২)।

ঘটনার এক দিন পর বৃহস্পতিবার (২৩ জুন) সকালে রুপকারী ইউনিয়নের বিজয় ঘাট এলাকায় সুকর চাকমা ও গোলাছড়ি এলাকায় চিরজ্যোতি চাকমার মরদেহ ভাসমান অবস্থায় পাওয়া যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মারিশ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আপন চাকমা ও সাজেক ইউনিয়ন পরিষদের সচিব ফালঘুন চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেন।

বাঘাইছড়িতে কোনো ফায়ার স্টেশন না থাকায় বাঘাইছড়ির নিকটবর্তী খাগড়াছড়ির দীঘিনালা ফায়ার স্টেশন থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা বুধবার মরদেহ উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। এ ব্যাপারে দীঘিনালা ফায়ার স্টেশনে যোগাযোগ করা হলে দায়িত্বরত ফায়ার ফাইটার শুভ্র চাকমা বলেন, আমাদের এখানে ডুবুরি না থাকায় গতকাল চট্টগ্রামের আগ্রাবাদ থেকে ডুবুরি এনে আমরা ডুবে যাওয়া ব্যাক্তিদের উদ্ধারে অভিযান চালিয়েছিলাম।

গতকাল কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে আজ সকালে স্থানীয়রা মরদেহ উদ্ধার করতে পেরেছে বলে আমরা সংবাদ পেয়েছি। যেহেতু মরদেহ উদ্ধার করা হয়েছে তাই আমরা আর উদ্ধার অভিযান পরিচালনা করব না।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, দুইজনের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এভাবে মারা যাওয়ার ঘটনা দুঃখজনক। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তার ব্যবস্থা করা হবে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved