শিরোনাম :
রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

পুলিশের ৩০ ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি

  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ২১ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। একই সঙ্গে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার ৯ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) ও বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত তিনটি প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।

সোমবার (২৬ সেপ্টেম্বর) পুলিশ সদরদপ্তর থেকে জানা যায়, এসব কর্মকর্তাকে জেলা পুলিশ, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি), চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি), গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি), অ্যান্টি টেররিজম ইউনিট, পুলিশ সদরদপ্তর, অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), র‍্যাব, বিশেষ শাখা (এসবি), হাইওয়ে পুলিশ, পুলিশ ট্রেনিং সেন্টার, এপিবিএন ও পুলিশ স্টাফ কলেজে বদলি করা হয়েছে।

বদলি হওয়া কর্মকর্তাদের তালিকা দেখতে ক্লিক করুন

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved