শিরোনাম :
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে

পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

  • সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

পাবনা : পাবনার ঈশ্বরদীতে নসিমন ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে ২ জন নিহত হয়ছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

রবিবার রাত ৮টায় ঈশ্বরদীর উপজেলার দিকশাইল নজির মেম্বারের ঢাল মসজিদের সামনে এ দুর্ঘাটনা ঘটে।

নিহত মো. বাবলু (২৫) নাটোর বড়াইগ্রামের মো. মোতালেবের ছেলে। অপর নিহত অটোরিকশা চালকের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঈশ্বরদী পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল বাদশা জানান, পাবনা থেকে আসা সিনএজি অটোরিকশাটির সঙ্গে বিপরীত থেকে আসা নসিমনের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় সিএনজি অটোরিকশায় থাকা এক যাত্রী ও চালক ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় আরও ৪ জন আহত হয়। তাদের উদ্ধার করে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved