শিরোনাম :
অহেতুক কথা বলে হাস্যস্পদ হবেন না : সরকারকে আলাল রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক

নাইজেরিয়ায় মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা

  • শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক : পশ্চিম আফ্রিকার দেশ নাইজেরিয়ার দক্ষিণাঞ্চলীয় শহর নাইজার প্রদেশের একটি গ্রামের মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি চালিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আহত হয়েছেন বেশ কয়েকজন। গুলি করার পর কয়েকজনকে অপহরণ করে নিয়ে যায় বন্দুকধারীরা।

নাইজারের মাশেগু এলাকার বায়ার গ্রামে গত বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজের সময় নৃশংস এই হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে যুক্তরাজ্যভিত্তিক গণমাধ্যম বিবিসি।

নাইজার প্রদেশের সরকারি কর্মকর্তা আল হাসান ইশাহ মাজাকুকা জানিয়েছেন, ভোরে ফজরের নামাজের সময় কয়েকজন বন্দুকধারী মোটরসাইলে এসে মুসল্লিদের ওপর গুলি চালায়। হামলার সময় এক পথিক এগিয়ে এলে তাকেও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এতে ১৬ জন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়। হামলার পর কয়েকজনকে অপহরণ করে নিয়ে যায় বন্দুকধারীরা। হত্যাকাণ্ডের পর স্থানীয় বাসিন্দাদের অনেকেই দুর্গম এলাকায় পালিয়েছেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved