শিরোনাম :
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি: মেজর হাফিজ অহেতুক কথা বলে হাস্যস্পদ হবেন না : সরকারকে আলাল রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

নওগাঁয় পাওনা টাকা চাইতে গিয়ে যুবক খুন

  • বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

নওগাঁ : নওগাঁর বদলগাছীতে পাওনা টাকা চাইতে গিয়ে মেহেদী হাসান লিওন (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন। বুধবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার বালুভরা ইউনিয়নের পালশা দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, বালুভরা ইউনিয়নের পালশা উত্তরপাড়া গ্রামের মেহেদী হাসান লিওন একই গ্রামের দক্ষিণপাড়ার এছাছাক আলীর কাছ থেকে ৫০ হাজার টাকায় কিছু জমি বন্ধক নিয়ে চাষাবাদ করছিলেন। পরবর্তীতে ওই জমির ওপর অতিরিক্ত আরও ৩০ হাজার টাকা নেন এছাহাক। জমি বন্ধক নেওয়ার সময় মেহেদী হাসান জমির মালিক এছাহাককে বলেছিলেন কখনো বিক্রি করলে তাকে যেন অবগত করা হয়। সম্প্রতি ওই জমি মেহেদী হাসানকে না জানিয়ে এছাহাক আলী অন্যত্র বিক্রি করার উদ্যোগ নেন।

বিষয়টি জানার পর মেহেদী হাসান ও তার ভগ্নিপতি সকাল সাড়ে ৬টার দিকে এছাহাকের বাড়িতে যান। এ সময় মেহেদী হাসান জমি বন্ধকের পাওনা টাকা ফেরত চান। এছাহাক আলী টাকা পরে দেবেন বলে তাকে সাফ জানিয়ে দেন। এ নিয়ে উভয়ের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে এছাহাক তার স্ত্রী, ছেলে আসমাউল হুমায়ন ও স্বাধীনকে ডাক দেন। তারা এসে কাঁচি দিয়ে মেহেদী হাসানের পেটের নিচে আঘাত করেন। পরে মেহেদী হাসানকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনার পর থেকে এছাহাক ও তার বড় ছেলে আসমাউল হুমায়ন পলাতক রয়েছেন। পুলিশ এছাহাক আলীর স্ত্রী খুরসিদা বেগম ও ছোট ছেলে স্বাধীনকে আটক করে থানায় নিয়েছে।

বদলগাছী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে আটক করা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved