শিরোনাম :
কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস

দ্রাবিড়ের সঙ্গে প্রেম করতো রাবিনা!

  • শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়ের সঙ্গে নাকি প্রেম করেছেন নব্বই দশকের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। এমনকি বিয়েও নাকি করতে চেয়েছিলেন দুজনে। যদিও এ সম্পর্কের কথা স্বীকার করেননি এই অভিনেত্রী।

রাবিনা জানান, রাহুলের সঙ্গে কোনো দিন ডেটিং করেননি তিনি। এমনকি রাহুলকে ব্যক্তিগত ভাবে চেনেন না এই নায়িকা। তার সঙ্গে নাকি একবারই একটি অনুষ্ঠানে দেখা হয়েছিল। সেখানে গোবিন্দ, সুনীল শেঠি এবং সালমান খানও ছিলেন।

তবে রাবিনার সঙ্গে রাহুলকে নিয়ে এই গুজন কেন? এই প্রশ্নের জবাবে রাবিনা বলেছিলেন, আমি জানি না কীভাবে বিষয়টি শুরু হয়েছে। তখন আমার সঙ্গে কাউকে দেখা যাচ্ছিলো না। আবার রাহুলও বিয়ে করেননি। ফলে দু’য়ে দু’য়ে চার করে দেওয়া হয়েছে।

যদিও সব গুঞ্জন শেষে ২০০৪ সালে প্রযোজক অনিল থাডানিকে বিয়ে করে রাবিনা। অন্যদিকে, ২০০৩ সালে চিকিৎসক বিজেতা বিজেতা পেনধারকরকে বিয়ে করেন রাহুল।

এর আগে এক সময় অক্ষয় কুমারের সঙ্গেও রাবিনার সম্পর্কের গুঞ্জন ছিল। এই অভিনেত্রী নিজেই বলিউড খিলাড়ির সঙ্গে বাগদানের কথা জানিয়েছিলেন। তবে অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে এ অভিনেতার ঘনিষ্ঠতা বেড়ে যাওয়ায় নাকি সেই সম্পর্কের ইতি টানেন জিদ্দী’খ্যাত নায়িকা।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved