শিরোনাম :
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে

দেশে এলো মেট্রোরেলের আরও দুই ইঞ্জিন ও চার কোচ

  • শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

ঢাকা : রাজধানীতে চলমান মেগাপ্রকল্প মেট্রোরেলের জন্য আরও দুটি ইঞ্জিন এবং চারটি কোচ দেশে এসে পৌঁছেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় ‘এম ভি ব্রাইট কোরাল’ নামে এক জাহাজে করে এগুলো মোংলা বন্দরে এসে পৌঁছায়।

মোংলা বন্দর কর্তৃপক্ষের হারবার মাস্টার কমান্ডার শেখ ফখরউদ্দীন সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন।

সংশ্লিষ্টরা জানান, জাহাজটিতে মেট্রোরেলের চারটি রেলওয়ে কোচ/বগি ও দুটি ইঞ্জিনসহ ২৮ প্যাকেজ মেশিনারি পণ্য রয়েছে।

আজ শনিবার এসব মালামাল খালাস হওয়ার কথা রয়েছে। পরে নদীপথে ঢাকার উত্তরার দিয়াবাড়ি ডিপোতে আনা হবে।

এর আগে গত ২ অক্টোবর চারটি ইঞ্জিন ও আটটি কোচ নিয়ে এম. ভি এসপিএম ব্যাংকক, ১২ সেপ্টেম্বর চারটি কোচ ও দুটি ইঞ্জিন নিয়ে এম. ভি প্রেসার্স কোরাল, ২০ জুলাই এম. ভি হরিজন-০৯ জাহাজে ১০টি কোচ ও দুটি ইঞ্জিন, ৫ মে এম. ভি ওশান গ্রেস জাহাজে ছয়টি কোচ এবং ৩১ মার্চ এম. ভি এসপিএম ব্যাংকক জাহাজে মেট্রোরেলের ছয়টি কোচ আসে এই বন্দরে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved