শিরোনাম :
ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি যুক্তরাজ্যে ৮০ লাখ মানুষের চাকরি হারানোর শঙ্কা টেকনাফ থেকে আবারও ৮ জনকে অপহরণ যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার অস্বাস্থ্যকর বাতাস নিয়ে ঢাকা আজ তৃতীয় অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে: ম্যাথিউ মিলার

ড্রয়ের হতাশা নিয়েই ক্রিসমাসের ছুটিতে বার্সা

  • বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক: হতাশা যেনো পিছু ছাড়তেই চাচ্ছে না বার্সেলোনার । মৌসুমের শুরুতে দলবদলের ধাক্কায় মেসিকে হারিয়ে হতাশার শুরু। মাঠের খেলাতেও যেনো একেবারেই ছন্নছাড়া মেসির উত্তরসুরিরা। লা লিগার প্রথম থেকেই একের পর এক ব্যর্থতা লিগ টেবিলেও আসতে দেয় নাই শীর্ষ চারে।

গতরাতে সেভিয়ার সাথে ১-১ গোলে ড্র করে যেনো এই মৌসুমের দৈন্যতার কথা আরেকবার মনে করিয়ে দিলো কয় মৌসুম আগেই ইউরোপ কাপানো এই দল। গতকাল সেভিয়ার মাঠে খেলার শুরু থেকে বেশ ভালোই খেলতেছিলো বার্সা। মিনিট বিশেকের ভেতরেই তিনবার গোলের সুযোগও তৈরি করে জাভির দল। তবে কাংখিত গোলের দেখা আর পাওয়া হয় নাই। উল্টো ২২ মিনিটে নিজেদের জালেই বল ঢুকে যায় বার্সার। তবে এযাত্রা রক্ষা অফসাইদের কল্যাণে।

এরপর গোল হজম করতে বেশি সময়ও নেয়নি তারা। ৩৩ মিনিটেই বার্সার সাবেক মিডফিল্ডার ইভান রাকিটিচের কর্ণারে গোল করেন আলেহান্দ্রো গোমেজ। অবশ্য বিরতিতে যাওয়ার আগে গোল পরিশোধ করে ফেলে বার্সা। উসমানে ডেম্বেলের কর্ণার থেকে বার্সাকে সমতায় ফেরানো গোলটি করেন রোনাল্ড আরাউজো।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৪ মিনিটে বার্সা লেফট ব্যাক জর্ডি আলবার মুখে বল ছুড়ে মেরে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সেভিয়ার জুলস কুন্দে। খেলার বাকি সময়টা ১০ জনের সেভিয়াকে পেয়েও নিজেদের স্কোরলাইন বাড়াতে ব্যর্থ বার্সা। টানা আক্রমন করেও ম্যাচ শেষে তাই ১-১ গোলের ড্র নিয়েই ক্রিসমাসের ছুটিতে গেলো তারা।

লিগের শেষ ৫ ম্যাচের দুইটি ড্র আর একটি হার। লিগ টেবিলে ৭ নাম্বারে দল। কোচ হয়ে ন্যু ক্যাম্পে ফিরে আসা কিংবদন্তি জাভির এখন চিন্তা মৌসুম শেষে দলকে চ্যাম্পিয়নস লিগে কোয়ালিফাই করাতে পারবে তো। ক্রিসমাসের ছুটিও হয়তো এবার উপভোগ করতে পারবেন না বার্সার পুরো টীম।

লিগের অর্ধেক শেষে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে রিয়াল মাদ্রিদ। ৩৮ পয়েন্ট নিয়ে সেভিয়া আছে দ্বিতীয় স্থানে। আর ১৮ ম্যাচের মাঝে সমান করে ৭ জয়, ৭ ড্র আর ৪ হারে ২৮ পয়েন্ট নিয়ে বার্সা আছে ৭ নাম্বারে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved