শিরোনাম :
একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস গাজায় ইসরায়েলি বর্বরতায় নিহত আরও অর্ধশতাধিক ফিলিস্তিনি

ডেমরায় ছুরিকাঘাতে ট্রাক চালককে হত্যা

  • শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

ঢাকা : রাজধানীর ডেমরায় ছুরিকাঘাতে সাইফুল ইসলাম (৩০) নামে এক ড্রাম ট্রাক চালককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৯ জানুয়ারি) ভোরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চালক নাঈম বলেন, আমরা সারারাত ড্রাম ট্রাক দিয়ে বালি টানি। আমি তার (সাইফুল) ট্রাক চালাতাম। এখন সে নিজেই চালায়। গভীর রাতে বালি টানার সময় খবর পাই সাইফুল রক্তাক্ত অবস্থায় সাবেক হাসু কমিশনারের বাড়ির গেটের সামনে পড়ে আছে।

ঘটনাস্থলে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে ডেমরা থানায় খবর দিই। পরে থানা থেকে একটি টিম গিয়ে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যায়। নেওয়ার পর সাইফুল ইসলাম মারা যায়।

নিহত সাইফুলের ভাগিনা ফারুক আলী বলেন, গভীর রাতে আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে আসি।এসে দেখি আমার মামা আর নেই। কে বা কারা আমার মামাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে সেটা এখনো জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) হারেস বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছুরিকাঘাতে ওই ট্রাক চালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved