শিরোনাম :
বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি যুক্তরাজ্যে ৮০ লাখ মানুষের চাকরি হারানোর শঙ্কা টেকনাফ থেকে আবারও ৮ জনকে অপহরণ যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার

জামালপুরে মা-মেয়ের লাশ উদ্ধার

  • রবিবার, ২ জানুয়ারী, ২০২২

জামালপুর : জামালপুরের মেলান্দহ উপজেলায় মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার (১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেলান্দহ হাইস্কুলের সামনে নিজ বাড়ি থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ৫০ বছর বয়সী জয়ফল ও তার ২৫ বছর বয়সী মেয়ে স্বপ্না। এ ঘটনায় নিহত জয়ফলের ছেলে জহুরুল এবং তার স্ত্রী জেসমিন আক্তারকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মৃত আকমল হোসেনের স্ত্রী জয়ফল এবং তার মেয়ে স্বপ্না দীর্ঘদিন ধরে গোবিন্দপুর এলাকায় মেলান্দহ হাইস্কুলের সামনে থাকতেন। শনিবার সারা দিন জয়ফলের দুই ওমান প্রবাসী ছেলে মিলন ও মিস্টার ফোন দিয়ে মাকে না পেয়ে সন্ধ্যায় মামা মানিককে ওই বাড়িতে পাঠান। মানিক ওই বাড়িতে পৌঁছে সামনের গেটে তালাবদ্ধ এবং বাড়ির পেছনের গেইট দড়ি দিয়ে বাঁধা অবস্থায় দেখতে পায়।

পরে তিনি পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরে ভেতর থেকে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করে। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য জয়ফলের বড় ছেলে জহুরুল ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আটক করেছে।

জেলা পুলিশ সুপার (এসপি) এসপি নাছির উদ্দিন আহমেদ জানান, বড় ছেলে জহুরুল ও তার স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে মায়ের বিরোধ ছিল। তাই সন্দেহভাজন হিসেবে জহুরুল ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আটক করা হয়েছে। পরবর্তীকালে তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved