শিরোনাম :
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি: মেজর হাফিজ অহেতুক কথা বলে হাস্যস্পদ হবেন না : সরকারকে আলাল রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

ঘরের মাঠে ভুটানকে ২-০ গোলে হারাল বাংলাদেশ

  • শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

স্পোর্টস ডেস্ক: ২০২৩ এএফসি অনূর্ধ্ব-১৭ এশিয়ান কাপের বাছাই পর্বে ঘরের মাঠে ভুটানকে বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। ৯০ মিনিটের প্রথমার্ধেই ভুটানের গোলরক্ষককে ফাঁকি দিয়ে প্রথম গোল করেন নাজিম উদ্দিন।

বাদশা মিয়ার অসাধারণ ক্রসে খেলা শুরুর মাত্র ১০ মিনিটের মাথায় প্রথম এই গোলে এগিয়ে যায় বাংলাদেশ। সবশেষে ম্যাচের দ্বিতীয়ার্ধে ইমরান খানের ফ্রি কিকে হেডে গোল করেন মোলতাজিম আলম হিমেল।

ফলে ঢাকার শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচসহ টানা দুই জয় পেয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন বাঁচিয়ে রাখল বাংলাদেশ।

এ দিন মাঠে বেশ দাপটের সঙ্গেই খেলেছে বাংলাদেশ। সঙ্গে ছিল প্রতিপক্ষের জালে বল পাঠানোর আপ্রাণ চেষ্টা। তবে সেই অর্থে খেলতে পারেনি ভুটান। ম্যাচ শুরুর প্রথম আট মিনিটেই একটি কর্নার কিক করে বাংলাদেশ। তবে ফায়দা হয়নি, ঠিকঠাকভাবেই সেই ধাক্কা সামলেছে ভুটান। এর ঠিক দুই মিনিট পরই ডানদিক থেকে আসাদুলের উঁচু ক্রস হেড করে ভুটানের জালে উড়িয়ে দেন নাজিম উদ্দিন।

পরে দ্বিতীয়ার্ধেও মাঠে আক্রমণাত্মক ভঙ্গিতে খেলেছে বাংলাদেশ। সঙ্গে ভুটানকেও তেমন একটা সুযোগ দেয়নি। সবশেষ ম্যাচের ৭৩ মিনিটের মাথায় ইমরানের দূর থেকে নেওয়া মাপা ফ্রি-কিক বক্সের মধ্যে থেকে হেড করে গোন দেন হিমেল। এরপর আর স্কোর বাড়াতে পারেনি লাল-সবুজের জার্সিধারীরা।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved