শিরোনাম :
রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

কুমিল্লায় বৃদ্ধাকে হত্যায় ৪ জনের যাবজ্জীবন

  • বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

কুমিল্লা : কুমিল্লার বুড়িচংয়ে ২০১১ সালে বৃদ্ধা ছালেহা বেগম হত্যাকাণ্ডের ঘটনায় ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (১৭ নভেম্বর) দুপুরে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়ার জজ প্রথম আদালতের বিচারক হাবিবুর রহমান এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন কাউসার (২৩), শাখাওয়াত হোসেন (২২), সোহাগ (২৮), নাসির উদ্দিনকে (২৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন সরকারপক্ষের আইনজীবী অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট তানজিনা।

মামলার বাদী শিল্পী আক্তার জানান, ২০১১ সালে ৪ সেপ্টেম্বর ময়নামতি ইউনিয়নের শমেষপুর গ্রামে নিজ বাড়িতে ডাকতরা ঘরে ঢুকে আমার মাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। পরদিন ৫ সেপ্টেম্বর অজ্ঞাত আসামি দিয়ে বুড়িচং থানায় মামলা করি। মামলার পর থানা পুলিশ বিষয়টি তদন্তের পর খুনিদের শনাক্ত করে বিভিন্ন সময় ৪ জনকে গ্রেফতার করে। পুলিশ সাক্ষ্য-প্রমাণসহ ওই বছরের ২৮ ডিসেম্বর কুমিল্লা আদালতে অভিযোগপত্র দাখিল করে। অনেক দিন পর অপরাধীদের শাস্তি হলো। যদিও আসামিদের ফাঁসি চেয়েছি। এ রায়ে আমরা সন্তুষ্ট।

অ্যাডভোকেট তানজিনা জানান, রায়ে চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা করে জরিমানা করেন দিয়েছেন আদালত। এর মধ্যে কাউসার ও শাখাওয়াত জেলহাজতে এবং বাকি দুই আসামি পলাতক রয়েছেন। এ মামলা থেকে আবদুল গফুর ও মো. আরিফ নামে দুজনকে খালাস দেওয়া হয়।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved