শিরোনাম :
নেতানিয়াহু এ যুগের হিটলার: কাদের পণ্যের দাম ঠিক রাখতে বিকল্প ব্যবস্থা নেওয়া হচ্ছে : প্রতিমন্ত্রী আদালতে হাজির হয়ে ট্রাম্প বললেন, ‘এটি কেলেঙ্কারির বিচার’ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ ঘরে ঢুকে গৃহবধূকে শ্লীলতাহানী, অতঃপর… সারাদেশে মার্চে ৬২৪ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৫০ জরুরি ভিত্তিতে পাকিস্তান যাচ্ছেন ইরানের প্রেসিডেন্ট দুইদিন যেসব জায়গায় বৃষ্টি হতে পারে ইরানে সম্ভাব্য হামলার প্রস্তুতি চূড়ান্ত করল ইসরায়েলি বিমান বাহিনী খতনার সময় শিশুর যৌনাঙ্গ কেটে ফেললেন হাজাম ভাসানটেকে সিলিন্ডারের আগুনে দগ্ধ ৬, মায়ের পর মারা গেলেন মেয়েও মুক্তির পর যে কারণে জাহাজ এমভি আবদুল্লাহকে ঘেরা হলো কাঁটাতারে উড়িষ্যায় সেতু থেকে বাস পড়ে নিহত ৫, আহত ৩০ হামলার সময় ইসরায়েলকে রক্ষায় সহযোগিতা করেছে সৌদি! জানা গেল কুরবানি ঈদের সম্ভাব্য তারিখ

এসএসসি পরিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণ, নারীসহ গ্রেপ্তার ৫

  • বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

নাটোর : নাটোরে স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় নারীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মিথিলা, তার স্বামী মৃদুল (৩৬), সোহান (৩৫), রনি (৩৩) ও রকি (৩৫)।

নাটোর সদর থানার এসআই জামাল উদ্দিন জানান, মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহী আরডিএ মার্কেটের কর্মচারী আবির হোসেন তার প্রেমিকাকে বিয়ে করার জন্য হরিশপুরে বন্ধু মুইনের বাসায় যায়। সেখান থেকে রাতে মুইন তাকে হাফরাস্তা এলাকায় তার বান্ধবী মিথিলার বাসায় নিয়ে যায়।

সেখানে মিথিলা তার আরও কয়েকজন বন্ধুকে ডেকে এনে আবিরকে আটকে রেখে ওই ছাত্রীকে ধর্ষণ করায় এবং সেই ভিডিও ধারণ করে।

এরপর ওই ভিডিওর বিনিময়ে এক লাখ টাকা দাবি করে রাত ১টার দিকে ওই ছাত্রী ও তার প্রেমিককে ছেড়ে দেয়। রাতেই তারা থানায় গিয়ে অভিযোগ করলে তাৎক্ষণিক অভিযান শুরু করে পুলিশ। এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া অন্যদের ধরতে অভিযান চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved