শিরোনাম :
অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস গাজায় ইসরায়েলি বর্বরতায় নিহত আরও অর্ধশতাধিক ফিলিস্তিনি গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ জনের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে বাস খাদে পড়ে নিহত ৪৫ রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ

এভারটনকে উড়িয়ে দিল ম্যান সিটি

  • সোমবার, ২২ নভেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক : চলতি মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লিগে শুরুটা তেমন ভালো ছিল না ম্যানচেস্টার সিটির। তবে ক্রমেই ঘুরে দাঁড়াতে শুরু করেছে দলতি। রবিবার রাতে এভারটনকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এসেছে পেপ গার্দিওলার শিষ্যরা।

ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে এভারটনের বিপক্ষে ম্যাচটিতে প্রতিপক্ষকে নিয়ে রীতিমতো ছেলেখেলাই করেছে ম্যান সিটি। তাদের দাপুটে ফুটবলের সামনে পাত্তাই পায়নি এভারটন।

পুরো ম্যাচের ৮০ ভাগ সময় বলের নিয়ন্ত্রণ ছিল বার্নার্ড সিলভা-ইল্কায় গুন্ডোগানদের দখলে। সারা ম্যাচে মাত্র একটি শট লক্ষ্য বরাবর করতে পেরেছে এভারটন। বিপরীতে ম্যান সিটির সাতটি শট ছিল লক্ষ্যে।

তবু ম্যাচের প্রথম গোল পেতে অপেক্ষা করতে হয়েছে ৪৪ মিনিট পর্যন্ত। বিরতির বাঁশি বাজার মিনিটখানেক আগে দলকে এগিয়ে দেন রহিম স্টারলিং। তার গোলের এসিস্টদাতা ছিলেন হোয়াও ক্যানসেলো।

দ্বিতীয়ার্ধে ফিরে ৫৫ মিনিটের সময় প্রায় ২৫ গজ দূর থেকে নেওয়া দূরপাল্লার শটে ব্যবধান দ্বিগুণ করেন রদ্রি। আর ৮৬ মিনিটের সময় গোল দিয়ে দলের জয় নিশ্চিত করে দেন বার্নার্ডো সিলভা।

এ জয়ের পর ১২ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে লিভারপুলকে টপকে দুইয়ে উঠে গেছে ম্যান সিটি। শীর্ষে থাকা চেলসি সংগ্রহ ২৯ পয়েন্ট, লিভারপুলের রয়েছে ২৫ পয়েন্ট।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved