শিরোনাম :
টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস গাজায় ইসরায়েলি বর্বরতায় নিহত আরও অর্ধশতাধিক ফিলিস্তিনি গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ জনের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে বাস খাদে পড়ে নিহত ৪৫ রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক

এবার ওমের সাথে সংসার বাঁধবেন শ্রাবন্তী

  • বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : ভারতীয় অভিনেত্রী শ্রাবন্তী চক্রবর্তী এই প্রথম বার জুটি বাঁধতে চলেছেন অভিনেতা ওম সাহানির সাথে। নবাগত পরিচালক অয়ন দে-র প্রথম ছবি ‘ভয় পেয়ো না’র মুখ্য চরিত্রে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে দু’জনকে।

তমসা আর ডা. সুশান্তকে ঘিরে এগোয় এই হরর থ্রিলার। জানা যায়, তাদের বিয়ের পরে সুশান্তের মা বহ্নিশিখার সঙ্গে তমসার সম্পর্ক চরম তিক্ত। ভয় দেখিয়ে বাড়ি থেকে তাড়ানোর চক্রান্ত চলে তমসার বিরুদ্ধে, যার রেশ ধরেই উন্মোচিত হয় আর এক রহস্য।

ওম বলেন, ‘‘জুটি হিসেবে এটা প্রথম কাজ বলে একটা আলাদা ভাল লাগা রয়েছে। সামনেই মিমির সঙ্গে আর একটা হরর ছবিতে কাজ করছি। তার পরে ‘ভয় পেয়ো না’র কাজ শুরু হবে।’’ তমসার চরিত্রটি নিয়ে শ্রাবন্তী বললেন, ‘‘খুব সাধারণ চরিত্র মনে হলেও শেষে গিয়ে একটা দারুণ চমক আছে। গল্পটা প্রথম বার শুনে আমিও চমকে গিয়েছিলাম। ওম আর ওর স্ত্রী মিমি আমার খুব ভাল বন্ধু। এই প্রথম ওমের সঙ্গে জুটি বাঁধব ভেবেই ভাল লাগছে। ও খুবই প্রমিসিং।’’ অনুপম রায়, অন্তরা মিত্র, রাজ বর্মনের মতো শিল্পীরা গাইবেন ছবির জন্য। সঙ্গীত পরিচালনায় ডাব্বু। জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে শুরু হচ্ছে শুটিং। শ্রাবন্তীর সঙ্গে এর আগে ‘হুল্লোড়’ ছবিতে কাজ করেছেন ওম।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved